Ad0111

জিয়াউর রহমানের নামে 'আমাদের কমল' নামে যুবদলের বই উন্মোচন

জিয়াউর রহমানের নামে 'আমাদের কমল' নামে যুবদলের বই উন্মোচন
শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আমাদের কমল' নামে যুবদলের বই উম্মোচন

প্রথম নিউজ, ঢাকা: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জীবনীর ওপর আমাদের কমল নামে বই প্রকাশ করেছে জাতীয়তাবাদী কেন্দ্রীয় যুবদল। জিয়াউর রহমানের ৮৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ বুধবার বিকেলে নয়াপল্টনে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সাইফুল আলম নীবর ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু আমাদের কমল বই উন্মোচন করেন।

এ সময়ে জাতীয়তাবাদী যুবদলের সিনিয়র সহ সভাপতি মোরতাজুল করিম বাদরু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুগ্ম সাধারণ সম্পদক নূরুল ইসলাম নয়নসহ যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আমাদের কমল বইটি সম্পাদনা করেন শ্যামপুর থানা যুবদল নেতা মো. ওবায়দুর রহমান। 
যুবদলের সভাপতি সাইফুল আলম নীবর বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। যিনি জেড-ফোর্সের নেতৃত্ব দিয়ে দেশকে স্বাধীন করেছেন। তাঁর জন্মদিনে আমরা শপথ নিয়েছি-আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করবো, এদেশের মানুষের ভোটের অধিকার পুনরুদ্ধার করব।  তারজন্য আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে, জনগণকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র ফিরিয়ে আনবো। তাতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে ফিরে স্বাধীনভাবে রাজনীতি করার সুযোগ পাবেন। 
সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, মহান স্বাধীনতার ঘোষক, বিএনপির প্রতিষ্ঠাতা ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা সফল রাষ্ট্রনায়ক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী আজ। জাতির এক ক্রান্তিকালে জিয়াউর রহমান এক ঐতিহাসিক যুগান্তকারি দায়িত্ব পালন করেন। দেশমাতৃকার মুক্তির জন্য নেতৃত্বহীন জাতির দিশারী হয়ে শহীদ জিয়ার স্বাধীনতার ঘোষণায় মুক্তিযুদ্ধের সূচনা হয় এবং তিনি যুদ্ধে অসীম বীরত্বের পরিচয় দেন। তিনি বাংলাদেশের ইতিহাসের এক অবিস্মরণীয় মহান নেতা। তলাবিহীন ঝুড়ি থেকে বাংলাদেশকে স্বনির্ভর দেশে পরিনত করেছিলেন। জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্রের পূনঃপ্রতিষ্ঠা করেন। তিনি বলেন, শহীদ জিয়ার প্রদর্শিত পথেই আমরা স্বৈরাচারী অগণতান্ত্রিক শক্তির থাবা থেকে দেশকে মুক্ত করবো ও গণতন্ত্র ফিরিয়ে আনবো। আর এজন্য সকলে ঐক্যবদ্ধ আন্দোলন করে অবৈধ সরকারের পতন ঘটিয়ে ‘গণতন্ত্রের মা’ গৃহবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news