জ্যাকুলিনের জন্মদিনে সুকেশের সুপার সারপ্রাইজ!

সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সম্পর্কের কথা প্রায় সকলের জানা। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী।

জ্যাকুলিনের জন্মদিনে সুকেশের সুপার সারপ্রাইজ!

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: ২০০ কোটি টাকার আর্থিক তছরুপে অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সম্পর্কের কথা প্রায় সকলের জানা। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেত্রী। যার জেরে কম ঝঞ্ঝাট পোহাতে হয়নি তাকে। প্রতারণাকাণ্ডের তদন্তের জেরে গত এক বছরে একাধিকবার আদালতে হাজিরা দিতে হয়েছে জ্যাকুলিনকে। এই মুহূর্তে দিল্লি মাণ্ডোলি জেলে বন্দি সুকেশ। কিন্তু মন পড়ে রয়েছে প্রেয়সীর কাছে। মাঝে মধ্যেই জেলে বসে জ্যাকুলিনকে চিঠি লেখেন সুকেশ। এবার চিঠিতে সুকেশ জানালেন, জ্যাকুলিনকে সুপার সারপ্রাইজ দিতে চলেছেন। তারিখ ১১ই অগস্ট। ওইদিন অভিনেত্রীর জন্মদিন। 

সেইদিনের অপেক্ষাতেই রয়েছেন সুকেশ। আইনজীবী অনন্ত মালিকের হাত দিয়ে জ্যাকুলিনকে ওই চিঠি পাঠান সুকেশ। চিঠির প্রতিটি ছত্রে জ্যাকুলিনের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন। শুধু তা-ই নয়, তিনি প্রিয়তমাকে কতোটা মিস্‌ করছেন তা-ও জানিয়েছেন। সুকেশ জ্যাকুলিনের উদ্দেশে লেখেন, আমার বেবি, আমার সোনা জ্যাকুলিন, তোমাকে ভালোবাসি। তোমাকে জীবনে পেয়ে আমি ধন্য। তুমি আমার রানী। আমি প্রতি মুহূর্তে তোমার কথাই ভাবি। আমি অপেক্ষা করে আছি তোমার জন্মদিনের। তোমার জন্য দারুণ একটা চমক অপেক্ষা করে আছে। আমি নিশ্চিত, উপহার তোমার ভালো লাগবে।