জাতীয় স্মৃতিসৌধে ১৩ মোবাইল চোর আটক

শনিবার (২৬ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

জাতীয় স্মৃতিসৌধে ১৩ মোবাইল চোর আটক
আটককৃতরা

প্রথম নিউজ,সাভার: সাভারের স্মৃতিসৌধে মোবাইল চোর চক্রের ১৩ সদস্যকে আটক করেছে পুলিশ। তারা মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে আসা সাধারণ মানুষের মোবাইল ও মূল্যবান জিনিস চুরি করছিল।

শনিবার (২৬ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন গোপালগঞ্জের সজিব শেখ (৩৪) ও পারভেজ শেখ, ফরিদপুরের শামীম মোল্লা (৩৬), বরিশালের আব্দুর রাজ্জাক (৪০),  নারায়ণগঞ্জের চান শরিফ (৪৬), মাদারীপুরের মনির হোসেন মোল্লা (৩৪), কুড়িগ্রামের হায়দার আলী (৩৭), আশুলিয়ার কলমা এলাকার রিপন (২৯), ধামরাইয়ের বরাঙ্গী গ্রামের সুজন মিয়া (২৫), আশুলিয়ার কুরগাঁও এলাকার রুবেল (২৮), যশোরের শরিফ (৩৫) ও সাভারের রাজাঘাট এলাকার আবু তালেব রায়হান (২৮)। এছাড়া একজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, বিভিন্ন দিবসকে কেন্দ্র করে একটি চোর চক্র জাতীয় স্মৃতিসৌধে সক্রিয় ছিল। এই তথ্যের ওপর ভিত্তি করে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এ সময় চক্রের ১৩ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে চুরি করা ১৯টি মোবাইল উদ্ধার করা হয়েছে।

জাতীয় স্মৃতিসৌধ পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) হারুন ওর রশিদ জানান, সাদা পোশাকের পুলিশ সদস্যরা কৌশলে অভিযান চালিয়ে তাদের আটক করে। তারা সবাই পেশাদার পকেটমার। মূলত বিভিন্ন অনুষ্ঠানের ভিড়কে টার্গেট করে মোবাইল ও মানিব্যাগ হাতিয়ে নিত চক্রটি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom