Ad0111

ছাত্রদলের বর্ধিত সভা: সারাদেশে ৪০ সাংগঠনিক টিম গঠন

বুধবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে

ছাত্রদলের বর্ধিত সভা: সারাদেশে ৪০ সাংগঠনিক টিম গঠন

প্রথম নিউজ, ঢাকা: সংগঠনের তৃণমূলে শৃঙ্খলা রক্ষা, তৃণমূলের কমিটি পুনর্গঠন ও দলীয় কর্মসূচি সফল করতে কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে চল্লিশটি সাংগঠনিক টিম গঠন করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। বুধবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভারচুয়ালি যোগ দেন।

বৈঠকে অংশ নেয়া ছাত্রদলের দুই সহ-সভাপতি জানান, ঢাকা মহানগর ছাড়া দেশের ৮০ টি সাংগঠনিক জেলায় কেন্দ্রীয় নেতাদের দায়িত্ব দেওয়া হয়েছে। ছাত্রদলের সহ-সভাপতি পদের নেতাদের তিনটি, যুগ্ম সম্পাদকদের দুটি এবং সহ সাধারণ সম্পাদকদের একটি করে সাংগঠনিক জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।

এই বৈঠকে ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৬ সদস্যের আংশিক কমিটির সকলেই অংশ নেয়।

দুই ঘন্টার ধরে চলা এই বৈঠকে টিম গঠনের বাইরেও নেতারা ছাত্রদলের সাংগঠনিক অভিভাবকের কাছে কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করার জন্য মতামত দেন। তবে মেয়াদোত্তীর্ণ এ কমিটি পূর্ণাঙ্গ হবে, নাকি নতুন কমিটি করা হবে সে বিষয়ে তারেক রহমান কোনো সিদ্ধান্ত দেননি বলে বৈঠকে অংশ নেয়া নেতারা জানান।

ছাত্রদলের একজন সহসভাপতি জানান, ম্যাডাম (খালেদা জিয়া) গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। এ কারণে অন্যান্য দিনের মতো ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে একবারের জন্যও হাসিখুসি দেখা যায়নি। তার কথায় মনে হয়েছে, দলীয় নেতাকর্মীরা রাজপথে না থেকে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকাকে তিনি পছন্দ করছেন না। তবে, কেউ যদি নিজে থেকে রাজপথে থাকেন, তার প্রতি তারেক রহমানের সমর্থন থাকবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news