খিলগাঁওয়ে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের নবীনবাগে একটি বাসা থেকে লামিয়া আক্তার অর্পিতা (২৩) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

খিলগাঁওয়ে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
খিলগাঁওয়ে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রথম নিউজ, ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ের নবীনবাগে একটি বাসা থেকে লামিয়া আক্তার অর্পিতা (২৩) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক সোনিয়া আক্তার জানান, খবর পেয়ে খিলগাঁওয়ের নবীনবাগ এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি লামিয়া আক্তার অর্পিতা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করার সময় সাঈফ নামের এক ছেলের সঙ্গে এক বছর আগে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ কম ছিল বলে আমরা জানতে পেরেছি। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

অর্পিতার বোন মানসুরা আক্তার বলেন, এক বছর আগে সাইফ নামের এক ছেলের সঙ্গে প্রেম করে আমার বোনের বিয়ে হয়। তারপর থেকে আমাদের সঙ্গে আর তেমন যোগাযোগ ছিল না। গতরাতে অর্পিতার স্বামী আমাকে ফোন দিয়ে বলে আপনার বোন দরজা খুলছে না। পরে বাসায় গিয়ে জানালা দিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়েছে। আমরা পুলিশকে খবর দিলে রাত আড়াইটার দিকে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: