খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত

 খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত

প্রথম নিউজ, খাগড়াছড়ি : খাগড়াছড়ির দীঘিনালায় প্রতিপক্ষের গুলিতে জুনেল চাকমা (৩১) নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক নেতা নিহত হয়েছেন।

শনিবার (২৭ জুলাই) সকালে উপজেলার কবাখালি ইউনিয়নের হাঙেরীমাছড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। জুনেল চাকমা উপজেলার আমতলী গ্রামের তপ্ত রঞ্জন চাকমার ছেলে।

এ বিষয়ে ইউপিডিএফের সংগঠক অংগ্য মারমা বলেন, সাংগঠনিক কাজ শেষে সকালে হাঙেরীমাছড়া (শান্তি বিকাশ কার্বারিপাড়া) গ্রামের ললিত চাকমার বাড়িতে অবস্থান করছিলেন জুনেল চাকমা। এ সময় জেএসএসের ৭-৮ জন স্বশস্ত্র সন্ত্রাসী অতর্কিত গুলি চালালে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে হত্যাকাণ্ডের অভিযোগ অস্বীকার করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কেন্দ্রীয় সহ-তথ্য ও প্রচার সম্পাদক জুপিটার চাকমা।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হক বলেন, প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ নেতার মৃত্যুর খবর পেয়েছি। মরদেহ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে রয়েছেন।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা সম্পাদক নিরন চাকমা গণমাধ্যমে প্ররোহ বিবৃতিতে এ হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি