এক যুবককে মারতে গিয়ে দেশীয় অস্ত্রসহ ৪ যুবক আটক

সারপুকুর গ্রামে সারপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

এক যুবককে মারতে গিয়ে দেশীয় অস্ত্রসহ ৪ যুবক আটক
পুলিশ ভ্যানে বসে আছেন রামদাসহ আটক হওয়া যুবক

প্রথম নিউজ, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এক যুবককে মারতে গেলে দেশীয় অস্ত্রসহ ৪ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। গতকাল দিবাগত রাতে উপজেলার সারপুকুর গ্রামে সারপুকুর উচ্চ বিদ্যালয়ের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সরলখাঁ গ্রামের একরামুল হকের ছেলে আজিজুল ইসলাম, একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে মাসুদ রানা, সদর উপজেলার কালমাটি আনন্দবাজার এলাকার মশিউর রহমানের ছেলে ফরিদুল ইসলাম ও একই এলাকার হামিদার রহমানের ছেলে জিয়াদ হোসেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় দেড় মাস আগে সারপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে সরলখাঁ গ্রামের আশরাফ আলীর ছেলে সাজ্জাদের সঙ্গে বিবাদ লাগে পাঠানটারী গ্রামের শাহ আলমের ছেলে জালাল উদ্দিন ওয়াসিমের। এরই জের ধরে শুক্রবার রাতে সাজ্জাদের নেতৃত্বে ১০টি মোটরসাইকেলে করে দেশি অস্ত্র হাতে ২৫-২৬ জন যুবক পাঠানটারী এলাকায় এসে ওয়াসিমের বড় ভাই জসিমকে রামদা দিয়ে কোপ দেন। বিষয়টি বুঝতে পেয়ে ওয়াসিম চিৎকার করে দৌড় দিয়ে রক্ষা পান। স্থানীয়রা ছুটে এসে একটি রামদা, ৪টি রড ও কিছু লাঠিসহ ৪ যুবককে আটক করেন।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, 'স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক ৪ যুবককে দেশীয় অস্ত্রসহ থানায় নিয়ে আসে। এ ঘটনায় শাহ আলম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত ৩০-৩৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom