মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যা

উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামে এ ঘটনা ঘটে

মেয়েকে হত্যার পর বাবার আত্মহত্যা

প্রথম নিউজ, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছে বাবা। শনিবার সকালে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের বিনায়েকপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে থানার ওসি হুমায়ুন কবির জানান।

নিহতরা হলেন, বিনায়েকপুর গ্রামের মো. আব্দুর রশিদ মাস্টারের ছেলে মঞ্জুরুল হক রাজিব (৩৬) ও তার মেয়ে তানসিম খাতুন রাকা (৮)। তিনি উপজেলার ধরইল বাজারে অবস্থিত ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী ইসমোতারাও শিক্ষকতা পেশায় জড়িত।

ওসি আর বলেন, সম্প্রতি রাজিব একটি জমি ক্রয় করেন। কিন্তু সেই জমি বুঝে না দেয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। এ অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে নিজের বসতঘরের একটি কক্ষে নিজের মেয়েকে শ্বাসরোধ করে খুন করার পর রাজিব একই কক্ষের ভিতর গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। ৩-৪ দিন আগেও তার মেয়েকে হত্যার চেষ্টা করছিলেন রাজীব।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে বলে ওসি হুমায়ুন কবির জানান।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom