আলিয়াকে রাখির চুমু, ভাইরাল ভিডিও

আলিয়া ভাটের সিনেমা ‘গাঙ্গুবাই’ মুক্তি পেয়েছে

 আলিয়াকে রাখির চুমু, ভাইরাল ভিডিও
আলিয়াকে রাখির চুমু, ভাইরাল ভিডিও-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : আলিয়া ভাটের সিনেমা ‘গাঙ্গুবাই’ মুক্তি পেয়েছে। ছবিটি সুপারহিট হওয়ার পথে রয়েছে। রীতিমতো ঝড় তুলেছে ছবিটি। সঞ্জয় লীলা বানসালির এই সিনেমা দিয়ে বলিউডের সব আলো একাই কেড়ে নিয়েছেন আলিয়া।

সম্প্রতি ভারতীয় টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে শো’তে আসেন আলিয়া। সেখানে তার সঙ্গে রেড কার্পেটে ছবি তুলেন রাখি সাওয়ান্ত। শুধু ছবি নয় আলিয়াকে চুম্বনও করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার দিতেই তা ভাইরাল হয়েছে।

রাখি ‘গাঙ্গুবাই’ ছবিতে আলিয়ার দুর্দান্ত অভিনয়ের জন্য অনেক প্রশংসা করেন। তিনি বলেন, ‘আপনি সেরা অভিনেত্রী। আপনি একজন রকস্টার। আপনার সিনেমাটি ২০০ কোটি রুপি আয় করবে।’

শোতে আলিয়া একটি রূপালি শাড়ি পরেছিলেন। তাকে দেখতে খুবই চমৎকার লাগছিল। রাখি একটি কালো পোশাকে সবাইকে চমকে দিয়েছিলেন। তিনি তার মাথায় একটি বিশাল লাল গোলাপের সাথে জুটি বেঁধেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন রণবীর সিংও। রাখি তাকে শক্ত করে জড়িয়ে ধরেছিলেন।

রাখি সম্প্রতি স্বামী রিতেশের সাথে তার বিচ্ছেদ ঘোষণা দিয়েছেন। রাখি ও তার স্বামী দুজনেই সালমান খানের ‘বিগ বস ১৫’- তে অংশগ্রহণ করেছিলেন।Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom