অবৈধভাবে ৪১৬ বস্তা সার মজুত, ব্যবসায়ী গ্রেফতার

এ সময় দোকানের মালিক সুমন ইসলামকে আটক করে পুলিশ।

অবৈধভাবে ৪১৬ বস্তা সার মজুত, ব্যবসায়ী গ্রেফতার
প্রতীকী ছবি

প্রথম নিউজ,বগুড়া: বগুড়ার আদমদীঘির সান্তাহারে দোকান থেকে ৪১৬ বস্তা রাসায়নিক সার জব্দ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামে মেসার্স জুঁই ট্রেডার্স নামের গোডাউন থেকে উল্লেখিত পরিমাণ সার উদ্ধার করা হয়েছে। এ সময় দোকানের মালিক সুমন ইসলামকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৎস্যজীবিপাড়া এলাকায় ‘মেসার্স জুঁই ট্রেডার্স’ নামক দোকানে সুমন ইসলাম কীটনাশক ও রাসায়নিক সারের ব্যবসা চালিয়ে আসছিলেন। এই ব্যবসার আড়ালে প্রশাসনের চোঁখ ফাঁকি দিয়ে তিনি দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে রাসায়নিক সার মজুদ করে বিক্রি করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে ওই ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। তার গোডাউন থেকে অবৈধ মজুত করা ৪১৬ বস্তা রাসায়নিক সার জব্দ করা হয়েছে। এ সময় সুমন ইসলামকে আটক করে পুলিশ।

অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবণী রায়, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিঠু চন্দ্র অধিকারী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুল আহসান কাঞ্চন, আদমদীঘি থানার উপ-পরিদর্শক আবু হাসানসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত মালামাল থানায় নেওয়াসহ ওই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom