সবকিছু বন্ধ করে দেওয়ার হুমকি দিলেন ফয়জুল করীম

রোববার বিকালে পিরোজপুর শহরের পুরাতন পৌরসভা সড়কে জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ফায়জুল করীম এসব কথা বলেন।

সবকিছু বন্ধ করে দেওয়ার হুমকি দিলেন ফয়জুল করীম

প্রথম নিউজ, পিরোজপুর: সবকিছু বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মো. ফয়জুল করীম। তিনি বলেন, রাস্তায় যদি কেউ ঘেউ ঘেউ করে তাহলে সবকিছু বন্ধ করে দেব। তিনি আরও বলেন, এ দেশটি কেন স্বাধীন হয়েছিল আপনারা কি জানেন- সাম্য-সামাজিক ন্যায়বিচার ও মানবিক মর্যাদা প্রতিষ্ঠিত হবে বলে; কিন্তু অনেক শাসক এসেছে, সরকার এসেছে কিন্তু কোনো সরকার এগুলো প্রতিষ্ঠিত করেনি। রোববার বিকালে পিরোজপুর শহরের পুরাতন পৌরসভা সড়কে জেলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ ফায়জুল করীম এসব কথা বলেন।

পিরোজপুর জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের সভাপতি মো. ইয়াহইয়া হাওলাদারের সভাপতিত্বে ও মো. মনিরুল হাসানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মাওলানা নুরুল হুদা ফয়েজী, প্রধান উপদেষ্টা হাফেজ মাওলানা মো. মাসুম বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক (বরিশাল) মাওলানা সিরাজুল ইসলামসহ জেলা উপজেলার নেতারা। ফয়জুল করীম বলেন, দল-নেতা পরিবর্তন করে দেশে কোনো দিন শান্তি আসতে পারে না।

তিনি বলেন, এ দেশের বর্তমান অবৈধ শাসক দল আওয়ামী লীগ শেখ মুজিবের আওয়ামী লীগ নয়। এ আওয়ামী লীগ দলীয়করণের আওয়ামী লীগ। দেশ স্বাধীন হওয়ার ৫২ বছর পরেও এ দেশ থেকে ক্ষুধা-দারিদ্র্য দূর করতে পারে নাই কোনো সরকার। ৫২ বছরে হয়েছে শুধু দলীয়করণ। 

আগামী জাতীয় নির্বাচন প্রসঙ্গে সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, এই সরকারই সংবিধান সংশোধন করে তত্ত্বাবধায়ক সরকার আইন বাতিল করেছে। তবে এখন কেন সেই সংবিধান সংশোধন করা যাবে না? সংবিধান কোনো কুরআন-হাদিস নয়।