প্রাণনাশের হুমকিতেও ঝুঁকি নিচ্ছেন সালমান

প্রাণনাশের হুমকিতেও ঝুঁকি নিচ্ছেন সালমান

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: বলিউড ভাইজান সালমানকে ছবিতে অভিনয় করার জন্য অনুরোধ করতেও সঙ্কোচবোধ করছিলেন রোহিত শেঠি। কিন্তু ভাইজান যখন একবার কথা দিয়েছেন, তার অন্যথা হয় কীভাবে?

একবার কথা দিয়ে দিলে, পিছিয়ে আসার কোনো সুযোগ নেই। ‘দাবাং’ ছবিতে সালমান খান অভিনীত চরিত্র ‘চুলবুল পান্ডে’ এমনই। বাস্তবেও ভাইজান এমনই। প্রাণের ভয় থাকলেও কথার খেলাপ করতে রাজি নন তিনি। তাই কথামতোই রোহিত শেঠির ছবি ‘সিংহম অ্যাগেইন’ ছবিতে অভিনয় করছেন তিনি।

গত কয়েক মাসে একের পর এক হুমকি এসেছে সালমানের কাছে। তার সঙ্গে ঘনিষ্ঠতা থাকার কারণে সম্প্রতি খুন হয়েছেন সাবেক কংগ্রেস নেতা বাবা সিদ্দিকী। তার পর থেকে জোরদার করা হয়েছে সালমানের নিরাপত্তা। তাই শোনা যাচ্ছিল, নিরাপত্তার কথা মাথায় রেখেই হয়তো সালমানকে ‘ক্যামিও’ চরিত্রে দেখা যাবে না এই ছবিতে। তাকে ছাড়াই নাকি ছবির শুটিং শেষ করতে হচ্ছে। এমনকি সালমানকে এই ছবিতে অভিনয় করার জন্য অনুরোধ করতেও সঙ্কোচবোধ করছিলেন রোহিত শেঠি। কিন্তু ভাইজান যখন একবার কথা দিয়েছেন, তার অন্যথা হয় কীভাবে?

যেমন কথা, তেমনি কাজ। রোহিত শেঠির ‘সিংহম অ্যাগেইন’ ছবিতে ‘ক্যামিও’ চরিত্রে অভিনয় করছেন সালমান খান। জানা গেছে, মুম্বাইয়ের এক তামাক কারখানায় সালমানের শুটিং হওয়ার কথা। সালমানের এই সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা করেছেন তার অনুরাগীরা। তবে শুটিংয়ের সময় কড়া নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। শুধু ‘সিংহম অ্যাগেইন’ নয়, ‘বিগ বস ১৮’-এর সঞ্চালনাও মন দিয়ে করছেন অভিনেতা। সেই শোর সেটেও জারি রয়েছে বিশেষ নিরাপত্তা। সব সময় বুলেটপ্রুফ গাড়িতে যাতায়াত করছেন তিনি।

ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ‘সিংহম অ্যাগেইন’ ছবির ঝলক। সেই নিয়ে চর্চাও হয়েছে বিস্তর। রোহিত শেঠি পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন, দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর খান, রণবীর সিংহ, অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।