সাকিবকে পাকিস্তানের অধিনায়ক বানাল আইসিসি!

সাকিবকে পাকিস্তানের অধিনায়ক বানাল আইসিসি!

প্রথম নিউজ, ডেস্ক : ক্রিকেট জ্বরে কাঁপছে ক্রিকেট বিশ্ব। আগামীকাল (বৃহস্পতিবার) ভারতের মাটিতে পর্দা উঠছে ওয়ানডে বিশ্বকাপের। প্রত্যেক বিশ্বকাপের আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের রেওয়াজ থাকলেও এবার তেমন কিছু হচ্ছে না। তবে আজ নিয়ম মেনে হয়েছে ১০ দলের অধিনায়কের অংশগ্রহণে ‘ক্যাপ্টেন্স মিট’।

যেখানে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসানও। তবে বিপত্তি বেধেছে সাকিবকে নিয়ে আইসিসির একটি ক্যাপশন নিয়ে। 

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানকে ভুল করে পাকিস্তানের অধিনায়ক বানিয়ে দিয়েছে আইসিসি! মূলত, সাকিব যখন কথা বলছিলেন মাইক হাতে তখন তার নামের নিচে গ্রাফিক্সজনিত ভুলে লেখা ছিল '।

সব অধিনায়কের সামনে সাকিব, ‘এখন বিশ্বকাপে দেখানোর সময়’
ক্যাপ্টেন্স মিটে এসে ঘুমিয়ে পড়লেন বাভুমা!
বিশ্বকাপের আগেই আরও একবার মুখোমুখি বাংলাদেশ-ভারত 

এবারের বিশ্বকাপ মাঠে গড়ানোর আগে থেকেই আলোচনা ছিল নানা বিষয়ে। একাধিকবার সূচি পরিবর্তন, ক্রিকেটার ও গণমাধ্যমকর্মীদের ভিসা জটিলতা, পাকিস্তান দলের ভেন্যু নিয়ে আপত্তি-সব মিলিয়ে বিশ্বকাপ শুরু আগ থেকেই সমালোচনায় বিদ্ধ ভারত।

এ নিয়ে চতুর্থবার বিশ্বকাপের স্বাগতিক হচ্ছে ভারত। জৌলুসপূর্ণ আয়োজন, ব্যাপকতা আর ব্যপ্তিতে অন্য আসরগুলোকে ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু শুরুতেই গলদ। শোনা গিয়েছিল উদ্বোধনীতে বিশ্বকে চমকে দেবে তারা। বলিউডের রথী-মহারথীরা তো থাকবেনই, উপস্থাপন করা হবে ভারতের হাজার বছরের ইতিহাস আর ঐতিহ্যও। কিন্তু কীসের কী! ভারতীয় একাধিক গণমাধ্যমের খবর অনুযায়ী, এসবের কিছুই নাকি হচ্ছে না।