মসজিদে চুরি করতে গিয়ে ধরা, সকালে ইউনিয়ন পরিষদে মিলল মরদেহ

মসজিদে চুরি করতে গিয়ে ধরা, সকালে ইউনিয়ন পরিষদে মিলল মরদেহ

প্রথম নিউজ, পঞ্চগড়: পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদের একটি কক্ষ থেকে সুজন ইসলাম (২৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে জেলা সদরের ৩ নং ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আজ নিহত সুজন ইসলাম জেলার সদর উপজেলার জগদলের গোয়ালপাড়া এলাকার কচিমদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে জগদল এলাকায় একটি মসজিদে ব্যাটারি চুরি করতে গিয়ে ধরা পড়েন সুজন ও জাহেদুল। পরে ইউপি চেয়ারম্যানকে খবর দিলে তাদের পরিষদে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় সকালে পরিষদে বিচার হওয়ার সময় নির্ধারণ করে তাদের দ্বিতীয় তলায় পৃথক কক্ষে রাখা হয়। সকালে দায়িত্বরত গ্রাম পুলিশ তাদের দেখাশোনা করে খাবার নিয়ে যান।

সুজনের কক্ষে খাবার নিয়ে গিয়ে দেখেন, তিনি ফ্যানের সঙ্গে গলায় গামছা দিয়ে ফাঁস দিয়েছেন। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। একই সময় আটক জাহেদুল ইসলামকে পুলিশে হস্তান্তর করা হয়। জাহেদুল ইসলাম একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে। পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় সুজন ফাঁস দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান আল ইমরান বলেন, বুধবার রাতে মসজিদের ব্যাটারি চুরি করতে গিয়ে এলাকাবাসীর হাতে ধরা পড়েন সুজন ও জাহেদুল। রাত ৩টার দিকে তাদের ইউনিয়ন পরিষদে নিয়ে আসা হয়। সকালে পরিষদে এ নিয়ে বিচার হওয়ার কথা শুনে সবাই চলে যায়। পরে দুজনকে গ্রাম পুলিশের মাধ্যমে পরিষদের ওপরের কক্ষে রাখা হয়। সকালে সুজনের আত্মহত্যার বিষয়টি জানতে পারি। পুলিশকে জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, সকালে সদর ইউনিয়ন পরিষদের কক্ষে একজনের ফাঁস লাগানোর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা মরদেহ উদ্ধার করি। পরে মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা প্রক্রিয়াধীন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom