বেনারসের রাস্তায় মিঠুন-দেবের কাণ্ড ভাইরাল

ভারতীয় বাংলার দুই জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী ও দীপক অধিকারী দেব

 বেনারসের রাস্তায় মিঠুন-দেবের কাণ্ড ভাইরাল
 বেনারসের রাস্তায় মিঠুন-দেবের কাণ্ড ভাইরাল-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : ভারতীয় বাংলার দুই জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী ও দীপক অধিকারী দেব। এবার এক সঙ্গে দেখা যাবে দুই সুপারস্টারকে। জানা গেছে নতুন ছবি ‘প্রজাপতি’তে ফাটাকেষ্টর সঙ্গে অভিনয় করছেন দেব।

তবে নতুন খবর হচ্ছে, বেনারসের রাস্তায় মিঠুন আর দেবের কাণ্ড দেখে অবাক সবাই। কখনো রিকশা চড়ছেন, কখনো রিকশা টানছেন, আবার কখনো রাস্তায় দাঁড়িয়ে লাচ্ছি খাচ্ছেন। আর সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের এমন অদ্ভুত কাণ্ড দেখে অবাক ভক্তরা।

তবে এমন কাণ্ডের পিছনে রয়েছে দারুণ এক গল্প। কয়েকমাস আগে ‘প্রজাপতি’ সিনেমার শুটিং এর জন্য বেনারসে গেছেন এই দুজন। আর সেই শুটিংয়ের ভিডিওই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মূলত দেবের ফ্যান পেইজ থেকেই ভাইরাল হয়েছে ভিডিওটি।

রাজনৈতিক দিক থেকে মিঠুন ও দেবের অবস্থান ভিন্ন হলেও সিনেমার পর্দায় তাদের পরিচয় শুধুই অভিনেতা। একজন টলিউডের সুপারস্টার, আরেকজন সিনেমার মহাগুরু। আর এই মহাগুরুই দেবের হাত ধরে বহু বছর পর ফিরছেন বাংলা সিনেমার পর্দায়। ‘প্রজাপতি’ ছবিতে বাবা ছেলের ভূমিকায় দেখা যাবে এই দুজনকে ।

এ সিনেমা সর্ম্পকে পরিচালক অভিজিৎ সেন ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, বাবা ও ছেলের সম্পর্কের গল্প বলবে এই ছবি। ছবিতে দেব, মিঠুন চক্রবর্তী ছাড়াও রয়েছেন মমতা শংকর। ছবির গল্প অনুযায়ী, একেবারে পারফেক্ট নির্বাচন অভিনেতাদের। তবে সবচেয়ে বড় ব্যাপার হল প্রায় ৪৬ বছর পর একসঙ্গে ফের বড়পর্দায় মমতা শংকর ও মিঠুন চক্রবর্তী। এটা ছবির আরও বড় চমক।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom