দীর্ঘদিন পর আসিফের সিনেমা দিয়ে ফিরছেন ঐশী

দীর্ঘদিন পর আসিফের সিনেমা দিয়ে ফিরছেন ঐশী

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন ২০২০ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ঐশী। ঢালিউড অভিনেত্রী নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে ভীষণ আনন্দিত। তার অভিনীত সর্বশেষ ছবি ছিল 'নূর'। ২০২১ সালের নভেম্বরে শেষবারের মতো ছবিটির শুটিং হয়। এ ছবিতে তার নায়ক ছিলেন আরিফিন শুভ। ছবিটির মুক্তির ব্যাপারে এখনও কিছুই জানা যায়নি। নতুন ছবি প্রসঙ্গে ঐশী বলেন, ‘মাস ছয়েক আগে আসিফ ভাইয়ের প্রথম কথা হয়। গল্পটা শুনে ভালো লাগে। এরপর আর কোনো কথাবার্তা হয়নি। ভেবেছি, আমাকে হয়তো আর নেবেনই না। পরে শুনি, তিনি মস্কো উৎসব নিয়ে ব্যস্ত। কদিন আগে আবার যোগাযোগ করলেন।’

নতুন সিনেমা নিয়ে আসছেন পরিচালক আসিফ ইসলাম। ছবির নাম ‘যাত্রী’। ছবিতে নায়িকা হচ্ছেন ২০২০ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ঐশী। গতকাল মঙ্গলবার (২২ অক্টোবর) খবরটি জানিয়েছেন আসিফ ইসলাম। ঐশী ছাড়া আপাতত অন্য কোনো শিল্পীর ব্যাপারে কিছু জানাতে চাইলেন না পরিচালক। জানা গেছে, শহরকেন্দ্রিক একটি গল্প নিয়ে তৈরি হবে ‘যাত্রী’।

আসিফ বলেন, ‘ভালোবাসার গল্প। এ ধারার ছবি আগে আমি বানাইনি। অনেক আগে গল্পটা লিখেছিলাম, কিন্তু বানানো হয়নি। ভালোর জন্যই হয়তো হয়নি। রেখে দিয়েছিলাম। গল্পটার মূল জায়গাটা হচ্ছে, এর বলার ধরন। ভালোবাসার গল্প আমরা অনেকেই লেখি, এটার ক্ষেত্রে একই গল্প দুই প্রেক্ষাপটে বলার চেষ্টা করব।’ আসিফ জানালেন, 'যাত্রী' পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র হবে। এর মাধ্যমে নিজেকে নতুনভাবে আবিষ্কার করতে চান তিনি। পুরো ছবির শুটিং ঢাকায় হবে। এই শীতের মৌসুমে কাজটা করব। কারণ গল্পের প্রয়োজনে শীতের মৌসুমটা দরকার।

উল্লেখ্য, আসিফ ইসলাম প্রথম যৌথভাবে বানিয়েছিলেন সিনেমা 'পাঠশালা'। এরপর এককভাবে বানিয়েছেন ‘নির্বাণ’। এ সিনেমায় এক কারখানার তিন কর্মীর যাপিতজীবন তুলে এনেছেন তিনি। সিনেমাটি ৪৬তম মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্পেশাল জুরি অ্যাওয়ার্ড পায়। ‘যাত্রী’ হবে তার তৃতীয় চলচ্চিত্র।