টিভি প্রযোজকদের নেতা হলেন মনোয়ার ও সাজু

 টিভি প্রযোজকদের নেতা হলেন মনোয়ার ও সাজু
টিভি প্রযোজকদের নেতা হলেন মনোয়ার ও সাজু-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : ভোটগ্রহণের প্রায় ২৯ ঘণ্টা পর ঘোষণা করা হয়েছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) নির্বাচনের ফল। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক হয়েছেন সাজু মুনতাসির।

রোববার (২০ মার্চ) রাত সাড়ে ৮টার পর টেলিপ্যাব নির্বাচনের এই আংশিক ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার কামাল বায়োজিদ। দেরির কারণ জানিয়ে তিনি বলেন, ‘বেশ কিছু কারণে ব্যালটের সমস্যা হয়েছিল। তাই আমরা ধীরে ও নিখুঁতভাবে গণনা করতে চেয়েছিলাম। এ কারণে একটু দেরি হলো।’

অন্যান্য পদে বিজয়ীদের নাম আরও পরে ঘোষণা করা হয়। সেই সঙ্গে প্রকাশ করা হয় ভোটের সংখ্যাও। এবারের নির্বাচনে বিজয়ী সভাপতি মনোয়ার পাঠান পেয়েছেন ১২৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী রোকেয়া প্রাচী পেয়েছেন ৮৭ ভোট। ১১৪ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হয়েছেন সাজু মুনতাসির। ৯৭ ভোট পেয়ে তার কাছে পরাজিত হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল।

এবার সহসভাপতি পদে জিতেছেন কাজী নয়ন (১৪৫), মিতু (১১৯), কাজী সাইফুল (১১৪)। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন রেজাউল হক রেজা (১৩৬) ভোট।

আরও যারা বিজয়ী হয়েছেন:

সাংগঠনিক সম্পাদক ফকরুদ্দিন ছোটন (১১৭), শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অনন্য ইমন (১৫১), অর্থ সম্পাদক কে সি পাল (১০৯), দপ্তর সম্পাদক নাহিদ নিয়াজী রিপন (১২৬), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এম এস কে সানজিদ খান প্রিন্স ( ১১১), আইন বিষয়ক সম্পাদক অলোরা আফরিন (১১৪), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকির খান (১২৫), আর্কাইভ বিষয়ক সম্পাদক এস এম মাসুদ করিম (সুজন) (১২৬), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এম রেজাউল করিম সজল (১১৬), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. সায়েম মিয়া (১৩১)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে জয়ী হয়েছেন জিনাত হাকিম, বাবুল আহমেদ, কামাল খান, আনসারুল আলম লিংকন, কাজী আবু বকর সিদ্দিকী (কাজী রিটন), শেখ রুনা, সোহেল আরমান, আইনুল হক আদিল, সঞ্জয় রাজ, মনির পারভেজ।

২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন কামাল বায়েজিদ। তার সঙ্গে আরও ছিলেন বাবুল বিশ্বাস ও ইলিয়াস খান। এছাড়া আপিল বিভাগের প্রধান ম. হামিদ। সদস্য হিসেবে রয়েছেন কেরামত মওলা ও তারেখ মিন্টু।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom