গণধিকৃত এই সরকার জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না: টুকু

টুকু বলেন, রক্তের ঋণ শোধ করার সময় এসেছে। বিগত ১৫ বছরে যত হত্যাকান্ড ঘটানো হয়েছে, বিরোধী দলের নেতাকর্মীদের রক্ত নেওয়া হয়েছে তারা হিসাব কড়ায় কন্ডায় নেওয়া হবে।

গণধিকৃত এই সরকার জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না: টুকু

প্রথম নিউজ, ঢাকা: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, গণধিকৃত এই সরকার জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না। হত্যা, নির্যাতন আর নেতাকর্মীদের রক্ত ঝড়িয়ে তারা আবারো ক্ষমতায় থাকার স্বপু দেখছে। কিন্তু সেটা তাদের জন্য দুঃস্বপ্ন হয়ে উঠবে। সারাদেশের জনগণ রাজপথে নেমে এসেছে। পতন তাদের হবেই।

আজ সোমবার গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক অনুষ্ঠানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মুন্সিগঞ্জের শহীদুল ইসলাম শাওন ও নারায়নগঞ্জের শাওন প্রধানের পরিবারের হাতে দলের অনুদানের সহযোগিতা তুলে দেন। অনুষ্ঠানে ভার্চুয়ালি লন্ডন থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। 
জানা গেছে, নিহত দুই যুবদল নেতার সন্তানের জন্য ৫ লাখ করে টাকার চেক হস্তান্তর করা হয়। এ টাকা ব্যাংক ফিক্সড ডিপোজিট করে দেওয়া হয়েছে। 
জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে গত ২১ সেপ্টেম্বর পুলিশের গুলিতে নিহত হন মুন্সীগঞ্জ জেলার যুবদল কর্মী শহীদুল ইসলাম শাওন এবং এর আগে ১ সেপ্টেম্বর দলের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিল চলাকালে পুলিশের গুলিতে নিহত হয় নারায়নগঞ্জের যুব দল কর্মী শাওন প্রধান।
টুকু বলেন, রক্তের ঋণ শোধ করার সময় এসেছে। বিগত ১৫ বছরে যত হত্যাকান্ড ঘটানো হয়েছে, বিরোধী দলের নেতাকর্মীদের রক্ত নেওয়া হয়েছে তারা হিসাব কড়ায় কন্ডায় নেওয়া হবে। যারা এসব হত্যার সঙ্গে জড়িত এবং যারা নির্দেশদাতা তাদের সবার খবর আমরা জানি। সময়মতো তাদেরকে বিচারের কাঠগড়ায় তোলা হবে। এর আগে জনতার আদালতে তাদের বিচার হবে। 
তিনি বলেন, দলের নেতাকর্মীরা রক্ত দিতে আর ভয় পায় না। তাদের এই আত্মত্যাগ শুধু ইতিহাসের পাতায় লেখা থাকবে না, দলের প্রত্যেক নেতাকর্মীর হৃদয়ে স্থান নিয়ে থাকবে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এসব পরিবারের আজীবন দায়িত্বভার তুলে নিয়েছেন। যুবদলের পক্ষ থেকেও সর্বাত্মক সহযোগিতা, ভালোবাসা, মায়া থাকবে এসব আত্মত্যাগকারী নেতাদের পরিবারের প্রতি। 
যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্নার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন , মুন্সিগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় নেতা মীর সরাফত আলী সপু, যুবদলের সিনিয়র সহ সভাপতি মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল, সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, সহ দপ্তর সম্পাদক আজিজুর রহমান আজিজ প্রমুখ।