কুমিল্লায় তরুণী, মনোহরদীতে যুবকের লাশ

কুমিল্লায়  তরুণী, মনোহরদীতে যুবকের লাশ

প্রথম নিউজ ডেস্ক: কুমিল্লা জেলার সদর উপজেলার মস্তফাপুর থেকে ফারজানা ইসলাম (২৮) নামে এক তরুণীর হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে উপজেলার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর এলাকার লালমাই পাহাড়ের পাদদেশের বিলের পাশের একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার হয়।

তরুণীর চাচা বলেন, ফারজানার স্বামী তিন দিন আগে মাদক নিরাময় কেন্দ্র থেকে বাড়ি ফিরেন। পরে শনিবার বিকালে সে তার স্ত্রীকে শ্বশুর বাড়ি থেকে নিজের বাড়িতে নিয়ে যায়। রোববার সকালে ভাতিজির স্বামী ফোন করে জানায় কে বা কারা তার স্ত্রীকে হত্যা করে ধানক্ষেতে ফেলে রেখেছে। এ প্রসঙ্গে নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: মহিউল ইসলাম বলেন, লাশের মাথায় বড় বড় আঘাতের চিহ্ন ছিল। তার হাত ওড়না দিয়ে বাঁধা, আর মুখ গামছা দিয়ে বাঁধা ছিল। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরদীতে যুবকের লাশ উদ্ধার: নরসিংদীর মনোহরদীতে অজ্ঞাত পরিচয়ের (৩২) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল ১০টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের পাশে হেতেমদী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। 

থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার ভোরে স্থানীয় লোকজন হেতেমদী এলাকায় রাস্তার পাশে অজ্ঞাত ওই যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মনোহরদী থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, শেষ রাত বা ভোরের দিকের গাড়িচাপায় ওই যুবকের মৃত্যু হয়েছে। মনোহরদী থানার ওসি (তদন্ত) জহিরুল আলম জানান, লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom