এটিএন বাংলায় শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস রিলােডেড’

 এটিএন বাংলায় শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস রিলােডেড’
এটিএন বাংলায় শুরু হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস রিলােডেড’

প্রথম নিউজ, ডেস্ক : জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর দ্বিতীয় সিজন ফিরে আসছে। ‘আফি ম্যাংগো ড্রিংক’ নিবেদিত ‘ফ্যামিলি ক্রাইসিস রিলােডেড' নামে প্রচার হবে এটি।

আগামীকাল ৩০ মার্চ থেকে এটিএন বাংলার পর্দায় প্রতি বুধ, ও বৃহস্পতিবার রাত ৮টা ৪০
মিনিটে নাটকটি দেখা যাবে৷ টিভিতে প্রচারের পর প্রতি সপ্তাহের বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ১০ মিনিটে সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলেও প্রচারিত হবে নাটকটি।

আজ ২৯ মার্চ এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন নাটকের পরিচালক মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ।

ধারাবাহিকটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন করেছেন রাজ।

আজ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি ও সিইও সৈয়দ আলমগীর, আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর হেড অফ বিজনেস জনাব মাে. আতিকুর রহমান, ব্র্যান্ড মার্কেটিং এজিএম আশফাকুর রহমান এবং মিডিয়া ডিপার্টমেন্ট হেড আরিফ উল হক।

এছাড়াও এটিএন বাংলা চ্যানেলের ভাইস চেয়ারম্যান তাশিক আহমেদও উপস্থিত ছিলেন। সবার মধ্যমণি হয়েছিলেন নাটকের শিল্পী ও কলাকুশলীরা৷ ছিলেন মুনিরা মিঠু, রুনা খান, শবনম ফারিয়া, সারিকা সাবা, মুকিত জাকারিয়াসহ আরও অনেকে।

নাটকটি নিয়ে মোস্তাফা কামাল রাজ বলেন, '‘ফ্যামিলি ক্রাইসিস' ধারাবাহিক নাটকটি মূলত একটি পরিবারের সদস্যদের সম্পর্কের তারতম্য, সুখ-দুঃখ ও বিভিন্ন ক্রাইসিস নিয়ে

নির্মিত হয়েছিল যা বাংলাদেশের দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা লাভ করে এবং পরবর্তীতে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই নতুন গল্প নিয়ে ‘ফ্যামিলি ক্রাইসিস রিলােডেড' নির্মাণ করেছি।

এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, শহীদুজ্জামান সেলিম, শামীমা নাজনীন, মুনিরা মিঠু, রুনা খান, মুকিত জাকারিয়া, শবনম ফারিয়া, তামিম মৃধা, শামীম হাসান সরকার, সারিকা সাবাসহ আরও অনেকে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom