উয়েফার সঙ্গে চুক্তি বাড়ালো সনি স্পোর্টস

উয়েফার সঙ্গে চুক্তি বাড়ালো সনি স্পোর্টস

প্রথম নিউজ, ডেস্ক : ইউনিয়ন অব ইউরোপিয়ান ফুটবল অ্যাসোসিয়েশনের (উয়েফা) সঙ্গে চুক্তি নবায়ন করলো ভারতের প্রধান ক্রীড়া সম্প্রচারক প্রতিষ্ঠান সনি স্পোর্টস নেটওয়ার্ক। 

গতকাল উয়েফার সঙ্গে ৬ বছরের নতুন চুক্তি সম্পন্ন করে সনি স্পোর্টস। বর্ধিত চুক্তির অংশ হিসেবে ২০২৮ সাল পর্যন্ত ইউরোপিয়ান ফুটবলের সকল ম্যাচসমূহ সম্প্রচারের স্বত্ব অর্জন করে টিভি চ্যানেলটি। এরমধ্যে ২০২৪ এবং ২০২৮ সালের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপও অন্তর্ভুক্ত রয়েছে। সনি স্পোর্টসের বিবৃতিতে বলা হয়, ‘ছয় বছরের চুক্তির অংশ হিসেবে, সনি স্পোর্টস ১ হাজার ৩০০-এরও বেশি ইউরোপিয়ান ফুটবল ম্যাচ সম্প্রচার করবে। নেটওয়ার্কটি ২০২৪ এবং ২০২৮ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের বাছাই এবং মূলপর্ব প্রদর্শনের অধিকার রাখে। তাছাড়া উয়েফা নেশনস লীগ ২০২৪ এবং ২০২৬ সকল ম্যাচ ও ২০২৫ এবং ২০২৭ নেশনস লীগের ফাইনাল ম্যাচ সম্প্রচার করবে সনি স্পোর্টস।’

২০২৮ সাল পর্যন্ত সনি স্পোর্টস নেটওয়ার্কে ইউরোপিয়ান ফুটবলের প্রায় সব ম্যাচ দেখতে পারবেন ভারত, বাংলাদেশ, পাকিস্তান, ভুটান, নেপাল, মালদ্বীপ, আফগানিস্তান এবং শ্রীলঙ্কার ফুটবলপ্রেমীরা। তাছাড়া সনির ওটিটি প্ল্যাটফর্ম সনিলিভ অ্যাপেও দেখা যাবে ফুটবল।