Ad0111

ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন পাশ করলেন নুসরাত ফারিয়া

ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন পাশ করলেন নুসরাত ফারিয়া
ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন পাশ করলেন নুসরাত ফারিয়া

প্রথম নিউজ, ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয়ে পাশ করলেন। ব্যাচেলরস অব ল’তে সেকেন্ড ক্লাস পেয়েছেন তিনি। এর সঙ্গে শেষ হলো চার বছরের শিক্ষাজীবন। 

ফারিয়া বলেন, অবশেষে সৃষ্টিকর্তা আমার কথা শুনেছেন। আইন বিষয়ে পাশ করলাম। সেকেন্ড ক্লাস পেয়েছি। এ বিষয়ে আমি আমার শিক্ষককে ধন্যবাদ দিতে চাই। তার কারণেই আমার এ পড়াশোনার জার্নিটা হয়েছে। আমি আসলে সবার কাছেই কৃতজ্ঞ।

এই তারকা আরও যোগ করেন- পড়াশোনা ও কাজ একসঙ্গে চালিয়ে যাওয়াটা বেশ কঠিন। আমার সহকর্মী ও পরিবার পাশে না থাকলে এটা সম্ভব হতো না। পাশ করলাম, এটা আমার শিক্ষাজীবনের সেরা প্রাপ্তি।

সম্প্রতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’র শুটিং শেষ করেন ফারিয়া। ভারতের খ্যাতিমান চলচ্চিত্রকার শ্যাম বেনেগাল নির্মাণ করছেন সিনেমাটি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় বিশাল বাজেটে নির্মিত হচ্ছে এটি। 

সিনেমাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। 

বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করছেন আরিফিন শুভ। এছাড়াও আছেন নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, দিলারা জামান, সিয়াম আহমেদ, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, দিলারা জামান, ফেরদৌস আহমেদ, প্রার্থনা দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর প্রমুখ।  

আগামী বছরের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news