সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেল পোশাকশ্রমিকের

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ হারুন ওর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গেল পোশাকশ্রমিকের

প্রথম নিউজ, সাভার: সাভারে কারখানা ছুটি শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তের ছুরিকাঘাতে পলাশ চন্দ্র (৩৭) নামের এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ হারুন ওর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত পলাশ চন্দ্র পিরোজপুরের মঠবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লাল চন্দ্রের ছেলে। তিনি আশুলিয়ার জালালাবাদ এলাকার আজিজের বাড়িতে ভাড়া থেকে খেজুরবাগানের এপিক গ্রুপ নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

নিহতের পরিবার জানায়, কারখানা ছুটির পর পলাশ বাসার উদ্দেশ্যে রওনা করেন। তিনি ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডের ফুটওভার ব্রিজ পার হয়ে আরিচামুখী লেনে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পথচারীরা পুলিশের সহায়তায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানা পুলিশের উপপরিদর্শক ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ হারুন ওর রশিদ ঢাকা পোস্টকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত পোশাকশ্রমিকের মোবাইল ফোন ও মানিব্যাগ তার পকেটেই ছিল। তার কোনোকিছু খোয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে তদন্ত শেষে সঠিক তথ্য জানা যাবে। আমরা ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহসহ খুনিদের শনাক্তে কাজ করছি। আশা করি খুনিরা শিগগিরই ধরা পড়বে।

উল্লেখ্য, গত বছরের ১৪ নভেম্বর একই স্থানে পটুয়াখালীর কলাপাড়ার এসিল্যান্ড আবু বকর সিদ্দিককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনায় পুলিশ ছিনতাই চক্রের সকল সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।