স্ত্রীকে নিয়ে শাহিদের বেফাঁস মন্তব্য 

স্ত্রীকে নিয়ে শাহিদের বেফাঁস মন্তব্য 

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: ‘জব উই মেট’, ‘কামিনে’, ‘হায়দর’-এর মতো ছবিতে কাজ করে দর্শক ও অনুরাগীদের প্রশংসা ও ভালবাসা অর্জন করেছেন শাহিদ কাপুর। দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ‘কবীর সিংহ’ ছবিতে কাজ করে বাণিজ্যিক সাফল্যের প্রায় শিখর ছুঁয়ে ফেলেন তিনি। একাধিক বার ওই ছবি ও ছবিতে শাহিদের চরিত্র সমালোচনার শিকার হলেও তা নিয়ে তেমন জোর দিয়ে নিজের মতামত প্রকাশ করেননি অভিনেতা নিজে।

যে কোনো ছবিতে নিজের চরিত্রের প্রতি সংবেদনশীল মনোভাব পোষণ করেন তিনি, বার বার এ কথাই জানিয়েছেন শাহিদ। তবে এ বার বিয়ে নিয়ে তাঁর এক মন্তব্যের কারণে সমালোচনার মুখে পড়লেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রী মীরার বিরুদ্ধে একাধিক অভিযোগ জানান শাহিদ। বলিউড অভিনেতার দাবি, মীরা নাকি কিছুতেই সকালে ঘুম থেকে উঠতে চান না। শুধু তাইই নয়, মীরা নাকি একেবারেই প্রশংসা করেন না তার, অভিযোগ শাহিদের। বিয়ের আগে একা নিজের ভারসোভার বাড়িতে থাকতেন শাহিদ। বিয়ের পরে স্ত্রীর সঙ্গে মানিয়ে গুছিয়ে চলার চেষ্টা কম করেননি শাহিদ। নিজের অনেক স্বভাবে পরিবর্তন এনেও নাকি স্ত্রীর মন পাননি অভিনেতা।

তার দাবি, তিনি যাই করুন না কেন, মীরার নাকি কোনো কিছুতেই মন ভরে না। অভিনেতা আরও বলেন,  ছেলেটি তার জীবনে পুরো ঘেঁটে রয়েছে। মেয়েটি এসে তাকে সামলাচ্ছে। বিয়ের এই পুরো বিষয়টাই কিন্তু এর উপর দাঁড়িয়ে। এই যেমন মীরা, আমাকে না শুধরে ও থামবে না।  শাহিদের এই মন্তব্যের রেশ ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার সূত্রপাত। বিয়ের পরে স্বামীকে শুধরানো কি স্ত্রীর দায়িত্ব ও কর্তব্য? প্রশ্ন নিন্দুকদের। কটাক্ষ করে তারা বলেন, একেবারে নিজের অভিনীত চরিত্রে কবীর সিংহের মতোই কথা বলছেন শাহিদ!

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহিদ স্বীকার করেন, মীরার সঙ্গে বিয়ের পর মানুষ হিসেবে নাকি অনেক বদলে গিয়েছেন শাহিদ। আগের থেকে অনেক বেশি বুঝতে শিখেছেন, আগের থেকে ভালো মানুষ হয়েছেন তিনি। এখন মীরা ও শাহিদ দুই সন্তানের মা-বাবা। চলতি বছরে মীরার সঙ্গে বিয়ের আট বছর পূর্ণ করতে চলেছেন বলিউড অভিনেতা।