শেখ হাসিনা ২০১৪ ও ২০১৮ সালে মানুষকে ধোকা দিয়েছে: ওয়ারেছ আলী মামুন

শেখ হাসিনা ২০১৪ ও ২০১৮ সালে মানুষকে ধোকা দিয়েছে: ওয়ারেছ আলী মামুন

প্রথম নিউজ, জামালপুর : আওয়ামীলীগের ডামি নির্বাচন বর্জন এবং অবৈধ সরকারের বিরুদ্ধে বিএনপির অসহযোগ আন্দোলনের ডাকা অবরোধের সমর্থনে জামালপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সদর উপজেলা বিএনপির নেতাকর্মীরা।
সমাবেশে ওয়ারেছ আলী মামুন বলেন, কথা খুব পরিস্কার বাংলাদেশের মানুষ তাদের ভোটের অধিকার আদায়ে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকার দেশের মানুষকে নির্বাচনের বাইরে রেখে বানরের পিঠা ভাগাভাগীর মত নিজেদের মধ্যে আসন ও ভোট ভাগাভাগী করে একটি সাজানো প্রহসনের নির্বাচন করার চেস্টা করছে। ইতিমধ্যে বাংলাদেশের মানুষ ভোট প্রত্যাখান করেছে। সারা বিশ্ব এই নির্বাচনকে একটি বিতর্কিত নির্বাচন হিসেবে আখ্যায়িত করেছে। শেখ হাসিনা ২০১৪ ও ২০১৮ সালে মানুষকে ধোকা দিয়েছে। এই একতরফা সাজানো প্রহসনের নির্বাচন এবার আর বাংলাদেশের মাটিতে হতে দেয়া হবে না।
আজ রবিবার ২৪ ডিসেম্বর সকালে অবরোধের সমর্থনে জামতলীর জামালপুর-টাংগাইল মহাসড়কে  বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন ময়মনসিংহ বিভাগের সহসাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ ওয়ারেছ আলী মামুন। মিছিলে অংশ নেয় সদর উপজেলা বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা অবরোধের কারণে জেলার সকল দুর পাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে, তবে স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল। অবরোধের সমর্থনে জেলার বিভিন্ন উপজেলায় বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ করলেও কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।