লরিচাপায় প্রাণ গেল মা-মেয়ের, বাবা-ছেলে হাসপাতালে ভর্তি

নিহতরা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামের মো. হোসাইনের স্ত্রী বিউটি আক্তার (৩৫) ও তার মেয়ে ফাহিমা আক্তার (১৫)।

লরিচাপায় প্রাণ গেল মা-মেয়ের, বাবা-ছেলে হাসপাতালে ভর্তি

প্রথম নিউজ, দিনাজপুর: দিনাজপুর শহরে তেলবাহী লরিচাপায় মা-মেয়ে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন বাবা-ছেলে। আজ বুধবার ভোরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের প্রথম গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার ভোলারহাট উপজেলার পাঁচটিকুড়ি গ্রামের মো. হোসাইনের স্ত্রী বিউটি আক্তার (৩৫) ও তার মেয়ে ফাহিমা আক্তার (১৫)। আহত হয়েছেন বিউটি আক্তারের স্বামী মো.হোসাইন (৪৫) ও তাদের শিশুপুত্র নাসরল্লাহ (০২)।

স্থানীয়রা জানায়, বিরল তেঘারা মাদরাসার প্রধান শিক্ষক ঈদের ছুটিতে পরিবার নিয়ে রাজশাহীতে যাচ্ছিলেন। মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ভোর পৌঁনে ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি তেলবাহী লরি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মো. হোসাইনের স্ত্রী বিউটি আক্তার ও মেয়ে ফাহিমা আক্তার নিহত হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন হোসাইন ও তার শিশুপুত্র।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত দুজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। চাপা দিয়ে তেলবাহী লরিটি পালিয়ে গেছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom