লেভানডভস্কিকে দলে ভেড়াতে পারবে না বার্সেলোনা!

বায়ার্ন মিউনিখ ছাড়ছেন রবার্ট লেভানডভস্কি, এটা অন্তত তার পক্ষ থেকে নিশ্চিত

 লেভানডভস্কিকে দলে ভেড়াতে পারবে না বার্সেলোনা!
লেভানডভস্কিকে দলে ভেড়াতে পারবে না বার্সেলোনা!

প্রথম নিউজ, ডেস্ক : বায়ার্ন মিউনিখ ছাড়ছেন রবার্ট লেভানডভস্কি, এটা অন্তত তার পক্ষ থেকে নিশ্চিত। এই পোলিশ স্ট্রাইকারের পরবর্তী গন্তব্য হিসেবে বার্সেলোনার নামটাই সবচেয়ে জোরেশোরে শোনা যাচ্ছে। বার্সা কোচ জাভিও তাকে ন্যু ক্যাম্পে দেখতে উৎসুক, সেজন্য বায়ার্ন স্ট্রাইকারের সঙ্গে আলোচনার কথাও জানিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে লেভানডভস্কির সঙ্গে বার্সেলোনাকে জড়িয়ে সব গুঞ্জনে পানি ঢেলে দিয়েছেন লা লিগা প্রেসিডেন্ট হাভিয়ের তেবাস।

বর্তমান অর্থনৈতিক অবস্থায় বার্সেলোনার পক্ষে লেভানডভস্কিকে দলে ভেড়ানো সম্ভব নয় জানিয়ে লা লিগা কর্তা বলেন, ‘বার্সেলোনা তাদের অর্থনৈতিক অবস্থা এবং লা লিগার বিধি সম্পর্কে অবগত। তারা (ফ্রেঙ্কি) ডি ইয়ং অথবা পেদ্রিকে বিক্রি করবে কিনা আমি জানি না। তবে তারা জানে যে খেলোয়াড় বিক্রি করা ছাড়া নতুন খেলোয়াড় দলে টানতে পারবে না। আজকে পর্যন্ত তাদের পক্ষে লেভানডভস্কিকে দলে ভেড়ানো সম্ভব না।’

এদিকে বার্সেলোনার অর্থনৈতিক বাস্তবতার সুযোগ নিতে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো মুখিয়ে আছে বলে জানিয়েছে ব্রিটিশ দৈনিক এক্সপ্রেস। যেহেতু ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস গত জানুয়ারিতে বড় অঙ্কের অর্থের বিনিময়ে সার্বিয়ান স্ট্রাইকার দুসান ভ্লাহোভিচকে দলভুক্ত করেছে এবং পিএসজি বিপুল অর্থ ব্যয়ে কিলিয়ান এমবাপেকে নতুন চুক্তিতে বেঁধেছে, সেজন্য এই দুই জায়ান্টের পক্ষে আপাতত লেভানডভস্কিকে দলে টানা সম্ভব নয়। তাই লেভানডভস্কির পরবর্তী গন্তব্য হিসেবে প্রিমিয়ার লিগ জায়ান্ট চেলসি, লিভারপুল এবং ম্যানচেস্টার ইউনাইটেডের নাম উল্লেখ করেছে এক্সপ্রেস।

চেলসি এই গ্রীষ্মে রোমেলু লুকাকুকে হারাচ্ছে এবং লিভারপুল ছাড়ার সিদ্ধান্ত প্রায় নিয়ে ফেলেছেন সাদিও মানে। এই দুই ক্লাব তাই পোল্যান্ড অধিনায়ক লেভানডভস্কির জন্য জোর প্রচেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছে তারা। যেহেতু লিভারপুল ছেড়ে সাদিও মানে বায়ার্ন মিউনিখে যাবেন বলে ধারণা করা হচ্ছে, তাই তার সঙ্গে লেভানডস্কির অদল-বদল করার ভাবনাও নাকি রয়েছে মার্সিসাইড ক্লাবটির।

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom