রাজধানীতে মধ্যরাতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর কলাবাগান থানা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন

রাজধানীতে মধ্যরাতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রথম নিউজ, ঢাকা : রাজধানীর কলাবাগান থানা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের আনুমানিক বয়স ২৪ বছর।

রোববার (৯ এপ্রিল) দিনগত রাত ১টার দিকে বসুন্ধরা সিটি কমপ্লেক্সের বিপরীত পাশে সামারাই কনভেনশন সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কলাবাগান থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুমিত আহমেদ জাগো নিউজকে বলেন, আমরা খবর পেয়ে বসুন্ধরা কমপ্লেক্সের বিপরীত পাশের রাস্তা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রোববার সকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, আমরা স্থানীয় লোকজনের মুখ থেকে জানতে পারি বসুন্ধরা কমপ্লেক্সের বিপরীত পাশে সামারাই কনভেনশন সেন্টারের সামনে মোটরসাইকেল আরোহী এক যুবক ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যায়। ওই যুবকের নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে ও চালককে আটক করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।