যুবদলের ৪ জেলা ও এক মহানগর কমিটি ঘোষণা

যুবদলের ৪ জেলা ও এক মহানগর কমিটি ঘোষণা

 প্রথম নিউজ, অনলাইন: ঢাকাসহ ৪টি জেলা ও একটি মহানগর কমিটি ঘোষণা করেছে যুবদল। জেলাগুলো হলো- ঢাকা, হবিগঞ্জ, সৈয়দপুর, নওগাঁ ও রংপুর মহানগর।  সোমবার (২৮ আগস্ট) রাতে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

যুবদলের ঢাকা জেলার পাঁচ সদস্যের আংশিক কমিটিতে সভাপতি করা হয়েছে ইয়াছিন ফেরদৌস মুরাদকে। তিনি আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। আর সাধারণ সম্পাদক হয়েছেন আইয়ুব খান। তিনি আগের কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। পাঁচ সদস্যের কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি করা হয়েছে আবুল হাসেমকে। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে দেলোয়ার হোসেন মাসুমকে। কমিটির সাংগঠনিক সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট মোকারম হোসেন সাজ্জাদ।

এদিকে হবিগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক জালাল আহমেদ ও সদস্য সচিব সফিকুর রহমান সিতু, নওগাঁর আহ্বায়ক মাসুদ হায়দার টিপু ও সদস্য সচিব রুহুল আমিন মুক্তার, সৈয়দপুরের আহ্বায়ক মো. তারিক আজিজ ও সদস্য সচিব হাজী মো. পারভেজ আলমের ঘোষণা করা হয়েছে। এছাড়া রংপুর মহানগর যুবদলের আহ্বায়ক নুরুন্নবী চৌধুরী মিলন ও সদস্য সচিব আতিকুল ইসলাম লেনিনের ঘোষণা করা হয়েছে।