যাত্রাবাড়ীর পদযাত্রায় ফখরুল ব্রাহ্মণবাড়িয়াকে ‘মাগুরার দাদা’ বানিয়েছেন

উপনির্বাচনের দাদা’য় পরিণত করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

যাত্রাবাড়ীর পদযাত্রায় ফখরুল ব্রাহ্মণবাড়িয়াকে ‘মাগুরার দাদা’ বানিয়েছেন
যাত্রাবাড়ীর পদযাত্রায় ফখরুল ব্রাহ্মণবাড়িয়াকে ‘মাগুরার দাদা’ বানিয়েছেন

প্রথম নিউজ, ঢাকা : জাতীয় সংসদের ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনকে ‘মাগুরা উপনির্বাচনের দাদা’য় পরিণত করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

তিনি বলেছেন, জাতীয় সংসদ থেকে আমাদের এমপিরা পদত্যাগ করেছেন। এই আসনের সাবেক এমপি উকিল আব্দুস সাত্তার নির্বাচনে যাওয়ায় দল থেকে বহিষ্কার করেছি।

তিনি বলেন, তাকে জয়লাভ করানোর জন্য সমস্ত নীতি-নৈতিকতা বাদ দিয়ে আপনাদের প্রার্থীকে প্রত্যাহার করে নিয়েছেন। সাত্তারের প্রধান প্রতিদ্বন্দ্বী আসিফকে গত তিনদিন ধরে পাওয়া যাচ্ছে না। সমস্ত নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে দিয়েছেন। মাগুরার কথা বলেন। ‘মাগুরার দাদা’ বানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়াকে। এই সরকারের অধীনে কোনো নির্বাচন হবে না বলে হুঁশিয়ারি দেন ফখরুল। আজ সোমবার বেলা আড়াইটায় রাজধানীর যাত্রাবাড়ী আইডিয়াল স্কুলের সামনের সড়কে পদযাত্রা কর্মসূচির আগে দেয়া বক্তৃতায় এ কথা বলেন তিনি। 

গণতন্ত্র পুনরুদ্ধার ও ১০ দফার দাবিতে রাজধানীতে চারদিনের পদযাত্রার আজ দ্বিতীয় দিনের কর্মসূচিটি দুপুর আড়াইটায় শুরু হয়েছে।  শ্যামপুরের  জুরাইন রেল গেইটের কাছাকাছি গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে। 
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক  আব্দুস সালামের সভাপতিত্বে ও সদদস্য সচিব রফিকুল আলম মজনুর পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। পদযাত্রায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা বরকতউল্লাহ বুলু, হাবিবুর রহমান হাবিব, আজিজুর বারী হেলাল, মীর সরফত আলী সপু,  কামরুজ্জামান রতন, নবী উল্লাহ নবী, সাইফুল আলম নীরব, আব্দুল মোনায়েম মুন্না, মীর নেওয়াজ আলী, ইসহাক সরকার, হাবিবুর রশীদ হাবীব, রিয়াজ উদ্দীন নসু প্রমুখ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: