যে কারণে মঞ্চে আক্রমণের শিকার হলেন কৈলাশ

বলিউড শিল্পী কৈলাশ খের মঞ্চে গান পরিবেশনের সময় আক্রমণের শিকার হয়েছেন

 যে কারণে মঞ্চে আক্রমণের শিকার হলেন কৈলাশ
 যে কারণে মঞ্চে আক্রমণের শিকার হলেন কৈলাশ

প্রথম নিউজ, ডেস্ক : বলিউড শিল্পী কৈলাশ খের মঞ্চে গান পরিবেশনের সময় আক্রমণের শিকার হয়েছেন। দর্শক সারি থেকে তাকে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয়েছে। এ সময় পুলিশ একজনকে চিহ্নিত করে আটক করেছে। পাশাপাশি এই ঘটনার কারণ কী, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

ভারতের কর্নাটকের হাম্পি শহরে অনুষ্ঠান করতে গিয়েছিলেন বলিউড গায়ক কৈলাস খের। গায়কের কনসার্টে বিপুল সংখ্যক শ্রোতা হাজির হয়েছিলেন। সেখানে এই ঘটনা ঘটেছে। কৈলাশ খেরকে ঘিরে নিরাপত্তা বলয় থাকা সত্ত্বেও এমন ঘটনা ঘটল কেনো, এ নিয়ে প্রশ্ন উঠছে চারদিকে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির সংবাদে জানা গেছে, যে ব্যক্তি বোতল ছুড়েছিলেন, তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কর্নাটক পুলিশ। যদিও গায়ক এখন কেমন আছেন, সে খবর পাওয়া যায়নি।

যা জানা যাচ্ছে, দর্শকদের একাংশ ক্ষুব্ধ হয়ে গিয়েছিলেন কারণ গায়ক কন্নড় ভাষার গান গাইছিলেন না। কেবলই হিন্দি গান গাইছিলেন কৈলাশ। সম্ভবত সেই ক্ষোভেই গায়ককে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয়।

তবে একটুর জন্য রক্ষা পেলেন কৈলাশ। ঘটনায় কয়েক মুহূর্তের জন্য হতচকিত হয়ে গেলেও আবার গান শুরু করেন তিনি। তারপরেই পুলিশ সেই অর্ধেক ভর্তি পানির বোতল সরিয়ে নেয় মঞ্চ থেকে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: