মিরপুরের যেসব এলাকা আজ এড়িয়ে চলবেন

বিকেল ৩টা থেকে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে বিশেষ এ কনসার্ট। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদ সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

মিরপুরের যেসব এলাকা আজ এড়িয়ে চলবেন
ফাইল ফটো

প্রথম নিউজ, ঢাকা: রাজধানীর মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি আয়োজিত মুজিববর্ষের কনসার্টের কারণে আজ মঙ্গলবার মিরপুর ও এর আশপাশের এলাকায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

আজ মঙ্গলবার ‘ক্রিকেট সিলেব্রেটস মুজিব-১০০’ অনুষ্ঠান উপলক্ষে এই সিদ্ধান্ত নেওয়া হয়। ফলে এ দিন মিরপুরের কয়েকটি এলাকা এড়িয়ে বিকল্প পথে চলাচলের জন্য অনুরোধ করেছে পুলিশ। বিকেল ৩টা থেকে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে বিশেষ এ কনসার্ট। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদ সদস্য ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

ফলে অতিথিদের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিতে বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশ এলাকার যান চলাচল নিয়ন্ত্রণ হবে। যানজট এড়ানোর লক্ষ্যে জনসাধারণের সহযোগিতা চেয়েছে ডিএমপি।

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়। অনুষ্ঠান উপলক্ষে নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধার জন্য ডিএমপির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

ডাইভারসন এলাকা:

১। মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং পর্যন্ত
২। টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং পর্যন্ত
৩। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার রোডসমূহ

এদিকে, কনসার্টে পারফর্ম করতে সোমবার ঢাকায় এসে পৌঁছেছেন অস্কারজয়ী ভারতের সংগীতশিল্পী এ আর রহমান। প্রায় ১৫ হাজার দর্শক গ্যালারিতে বসে কনসার্টটি উপভোগ করতে পারবেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom