মাকে রুমে আটকে রেখে ছাত্রীর আত্মহত্যা

শনিবার পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের দিঘীরহাট এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

মাকে রুমে আটকে রেখে ছাত্রীর আত্মহত্যা
মাকে রুমে আটকে রেখে ছাত্রীর আত্মহত্যা

প্রথম নিউজ, চট্টগ্রাম : চট্টগ্রামের পটিয়ায় মাকে ঘরের একটি রুমে আটকে রেখে ছুমাইয়া সুলতানা (১৬) নামের এক স্কুলছাত্রী পাশের রুমে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। শনিবার পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নের দিঘীরহাট এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ছুমাইয়া সুলতানা উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা প্রবাসী জসিম উদ্দিনের কন্যা।

জানা গেছে, উপজেলার হাইদগাঁও উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছুমাইয়া সুলতানা প্রতিদিনের মতো শনিবার সকালে পটিয়া সদরে একটি কোচিং সেন্টার থেকে বাসায় ফিরে তার মাকে টেনে একটি রুমে নিয়ে আটকে দেয়। এরপর ওই রুম থেকে মা যাতে বের হতে না পারে সেজন্য বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। পরে সে আরেকটি রুমে গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। মা কহিনূর আকতারের চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে স্কুল ছাত্রীর রুমের জানালা ভেঙে দেখতে পান ছুমাইয়া ফ্যানের সঙ্গে ঝুলে আছে।

হাইদগাঁও ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রেখা দাশ জানিয়েছেন, কি কারণে স্কুলছাত্রী আত্মহত্যা করেছে তা তিনি জানেন না। স্কুলছাত্রী আত্মহত্যার আগে তার মাকে একটি রুমে আটকে রেখে আরেকটি রুমে আত্মহত্যা করে। পুলিশকে জানানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: