বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকার সর্বনাশ, প্রেমিক গ্রেপ্তার

গ্রেপ্তার আলামিন হোসেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর গ্রামের মুক্তার হোসেনের ছেলে। 

 বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকার সর্বনাশ, প্রেমিক গ্রেপ্তার

প্রথম নিউজ, কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণ ও ভিডিওচিত্র ধারণ করে ছড়িয়ে দেওয়ায় প্রেমিক আলামিন হোসেনকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল। র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় রোববার (০২ অক্টোবর) দিবাগত রাতে গাজীপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আলামিন হোসেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর গ্রামের মুক্তার হোসেনের ছেলে। এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।
তিনি বলেন, কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর গ্রামের যুবক আলামিন হোসেন প্রেমের অভিনয় করে আসছিল। গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন প্রেমিকাকে তার বাড়িতে ডেকে নিয়ে আসে। সেখানে আগে থেকে অবস্থান করেছিল তার দুই বন্ধু ইমন ও রাকিব। 

এক পর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু ভিকটিমকে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ইমন তার মোবাইলে ভিডিও করে রাখে। পরবর্তীতে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে উক্ত ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে পড়ে এবং জানাজানি হয়ে যায় ।

তিনি আরও বলেন, এ ঘটনায় ভিকটিমের দাদী বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) আইন ২০০৩ এবং পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১)(২) ধারায় মামলা করেন। পরে বিষয়টি জানতে পেরে পলাতক আসামিকে গ্রেপ্তারে র‍্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে এবং তাকে গ্রেপ্তার করে। বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom