প্রশংসায় ভাসছে অমির ‘ব্যাচেলর ফুটবল’

সময়ের জনপ্রিয় নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি

প্রশংসায় ভাসছে অমির ‘ব্যাচেলর ফুটবল’
প্রশংসায় ভাসছে অমির ‘ব্যাচেলর ফুটবল’-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : সময়ের জনপ্রিয় নাট্যনির্মাতা কাজল আরেফিন অমি। বিশ্বকাপ ফুটবল উপলক্ষে বিশেষ নাটক নির্মাণ করেছেন তিনি। নাটকের নাম ‘ব্যাচেলর ফুটবল’। তার জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তারকারা এতে অভিনয় করেছেন। নাটকে ব্রাজিল ও আর্জেন্টিনা- এই দুটি দলে বিভক্ত হয়ে মাঠে নেমেছিলেন তারকারা।

সোমবার (২১ নভেম্বর) রাতে এটি ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে প্রচার হয়েছে। নাটকটি প্রচারের কয়েক ঘণ্টায় ২৫ লাখ দর্শক দেখেছেন। দশ হাজারের বেশি দর্শক কমেন্ট করেছেন নাটকটি দেখে। প্রায় সব কমেন্টেই দর্শকরা এ নাটকের ভূয়সী প্রশংসা করেছেন।


এর পাশাপাশি দর্শকরা কমেন্টে লিখেছেন, নাটকটি দেখার জন্য অনেক আগ্রহ নিয়ে অপেক্ষা করেছিলাম। শুধুমাত্র ধ্রুব টিভিতে দেখব বলে ২ দিন আগে রিলিজ হওয়ার পরও দেখি নাই।

‘ব্যাচেলর ফুটবল’ নাটকটিতে ব্রাজিলের নেতৃত্বে দিয়েছেন জিয়াউল হক পলাশ আর আর্জেন্টিনার নেতৃত্বে মিশু সাব্বির। তাদের সঙ্গে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে খেলতে নেমেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্য অভিনেতারা। আর রেফারির ভূমিকায় ছিলেন নির্মাতা কাজল আরেফিন অমি নিজেই।

বিশেষ এ নাটকেও ছিলেন ব্যাচেলর পয়েন্টের অন্যান্য তারকারাও। মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম, শিমুল শর্মা প্রমুখ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom