পুনমকে নির্যাতন,মুখ খুললেন স্বামী

কয়েক দিন আগে গার্হস্থ্য হিংসা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে

পুনমকে নির্যাতন,মুখ খুললেন স্বামী
পুনমকে নির্যাতন,মুখ খুললেন স্বামী -প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : কয়েক দিন আগে গার্হস্থ্য হিংসা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। তিনি স্পষ্ট জানিয়েছিলেন কীভাবে তার স্বামী স্যাম বম্বে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন! এমনকী, পুনম জানিয়ে ছিলেন মধুচন্দ্রিমাতে গিয়েও তার উপর অত্যাচার করেছিলেন স্যাম।

এবার পুনমের সব অভিযোগ নিয়েই মুখ খুললেন তার স্বামী স্যাম। স্পষ্ট জানালেন, পুরুষেরাও অত্যাচারিত হয়। মেজাজ হারায়। এক হাতে তো তালি বাজে না, অশান্তির শুরু তো পুনমই করেছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে পুনমের স্বামী জানিয়েছেন, তার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছি। পুনম আমার স্ত্রী। ও অস্বীকার করতে পারে।
তবে আমার মনের দরজা পুনমের জন্য সব সময় খোলা। পুনমের মধ্যে সব গুণ রয়েছে। শুধু ওকে বিশ্বাস করা যায় না। এটাই সবচেয়ে বড় সমস্যা।

কঙ্গনা রানাউতের রিয়ালিটি শো ‘লকআপে’ প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে পুনম পাণ্ডেকে। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে এই শোয়ের টিজার। আর সেই শোয়ের প্রচারেই নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুলেছিলেন তিনি। পুনমের কথায়, তিনি এখন সিঙ্গেল। আপাতত, কোনও সম্পর্কে যাওয়ার তাড়া নেই তার। একাই জীবন কাটাতে চান। কারণ, বিয়ের থেকে তার বিশ্বাস উঠে গিয়েছে। আর নেপথ্যে রয়েছে তার স্বামী স্যাম। পুনম জানিয়েছেন, সংসার নিয়ে খুব স্বপ্ন দেখেছিলাম। সব স্বপ্ন ভেঙে গেল আমার। স্যাম আমার উপর অকথ্য অত্যাচার করত। খুব খারাপ সময় দিয়ে গিয়েছি। এখন একটু শান্তিতে বাঁচতে চাই। অনেক দূরে চলে যেতে চাই এসব থেকে। তবে অতীত ভুলতে চাই। নিজেকে ভাল রাখতে চাই এবার।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom