পুকুর পাড়ে পড়ে ছিল ফুটফুটে নবজাতক

কুষ্টিয়া উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামের তেকনাপাড়া এলাকার একটি পুকুর পাড় থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। 

পুকুর পাড়ে পড়ে ছিল ফুটফুটে নবজাতক

প্রথম নিউজ, কুষ্টিয়া: কুষ্টিয়ায় পুকুর পাড় থেকে ফুটফুটে একটি মেয়ে নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে সদর উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামের তেকনাপাড়া এলাকার একটি পুকুর পাড় থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। 

আলামপুর পুলিশ ক্যাম্পের আইসি ফিরোজ বিষয়টি নিশ্চিত করে বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে দহকুলা গ্রামের তেকনাপাড়া এলাকার একটি পুকুরের পাশে ফুটফুটে নবজাতকটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। নবজাতকটিকে কেউ রাস্তার পাশে ফেলে রেখে যায়। গ্রামবাসীর কাছ থেকে বিষয়টি শোনার পর আমিসহ পুলিশের একটা টিম ঘটনাস্থলে যাই। সেখান থেকে নবজাতকটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। 

এ বিষয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডের চিকিৎসকরা জানান, নবজাতক শিশুটিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি সুস্থ রয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom