পুলিশ কাগজ দেখতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন

কাকচিড়া ইউনিয়নের জালিয়াঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। আনিচুর পার্শ্ববর্তী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তিতিকাটা মজিবর মোল্লার ছেলে। তিনি ১৫-১৬ দিন আগে দেশে ফেরেন। 

পুলিশ কাগজ দেখতে চাওয়ায় নিজের মোটরসাইকেলে আগুন

প্রথম নিউজ, বরগুনা: বরগুনার পাথরঘাটায় পুলিশ মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় নিজের মোটরসাইকেল আগুন দিয়ে পোড়ানোর চেষ্টা করেছেন আনিচুর রহমান নামের এক সৌদি প্রবাসী। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার কাকচিড়া ইউনিয়নের জালিয়াঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। আনিচুর পার্শ্ববর্তী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তিতিকাটা মজিবর মোল্লার ছেলে। তিনি ১৫-১৬ দিন আগে দেশে ফেরেন। 

পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে পাথরঘাটার জালিয়াঘাটা এলাকায় দায়িত্বরত ছিলেন পুলিশের ট্রাফিক বিভাগের টিএসআই শাহ আলম এটিএসআই জাহিদ। এ সময় একটি পালসার মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে আসে আনিচুর রহমান। ওখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে কাগজ বাসায় রেখে এসেছে বলে জানায় আনিচুর রহমান।

পরে কাগজপত্র না দেখাতে পারায় মোটরসাইকেলে মামলা দিতে চাইলে পুলিশের সঙ্গে আনিচুরের তর্ক হয়। একপর্যায়ে মোটরসাইকেল থানায় নিয়ে যেতে চাইলে মালিক আনিচুর রহমান তার পকেটে থাকা লাইটার দিয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলের আগুন নিভিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে মোটরসাইকেলটি আনিচুরের কাছে হস্তান্তর করা হয়।

মোটরসাইকেল মালিক আনিচুর রহমান বলেন, আমি কাকচিড়ার দিকে যাচ্ছিলাম। হঠাৎ পুলিশ আমাকে থামিয়ে কাগজপত্র দেখতে চায়। আমি বলেছি কাগজ বাসায় রেখে এসেছি, চাইলে হোয়াটসঅ্যাপে কাগজের ছবি এনে দেখাতে পারি। কিন্তু তারা তাতে রাজি হয়নি। তাদের আমি ১ হাজার টাকা দিতে চাইলে তারা আরও বেশি টাকা দাবি করে। এ কারণে রাগের মাথায় গাড়িতে আগুন ধরিয়ে দেই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল হোসেন বলেন, কাগজপত্র দেখতে চাওয়ায় ওই প্রবাসী পুলিশের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরানোর চেষ্টা করলে পুলিশ তাকে বাধা দেয় এবং মোটরসাইকেলটি জব্দ করে। পরে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom