নয়াপল্টনে আগামীকাল শ্রমিক সমাবেশ: ব্যাপক প্রস্তুতি

নয়াপল্টনে আগামীকাল শ্রমিক সমাবেশ: ব্যাপক প্রস্তুতি

প্রথম নিউজ, ঢাকা:  আগামীকাল নয়াপল্টনে শ্রমিক সমাবেশের ব্যাপক প্রস্তুতি নিয়েছে জাতীয়তাবাদী শ্রমিকদল। ৯ জুন শুক্রবার বিকেল ৩ টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ শ্রমিক সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। 

শ্রমিক সমাবেশ ও বিক্ষোভ মিছিল সর্ম্পকে বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শিমুল বিশ্বাস বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্যেবৃদ্ধিতে জনগণের দুর্ভোগ লাগবের জন্য, শ্রমিকদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে নয়াপল্টনে সমাবেশ ও গণমিছিলের আয়োজন করেছে শ্রমিক দল। তিনি বলেন, আওয়ামী লীগ অবৈধ সরকার। এরা ক্ষোভ ও ভোগের সরকার। সরকারকে আমরা রাজপথে মোকাবেলা করার জন্য প্রস্তুত। আমরা অনুরোধ করবো। সরকার দেওয়ালের কথা দেখুক। জনগণের দুর্ভোগের কথা ভেবে পদত্যাগ করে, দলকে বাঁচানোর জন্য, নিজে বাচাঁর জন্য ক্ষমতা ছেড়ে পালিয়ে যাক। শেখ হাসিনার যেখানে ভালো লাগে সেখানে চলে যাক। দেশ বাসীকে মুক্তি দিন। 

এ সময়ে উপস্থিত ছিলেন,  বিএনপির শ্রম বিষয়ক সহ সম্পাদক হুমায়ুন কবির খান, শ্রমিক দলের সভাপতি আনোয়র হোসেন, শ্রমিক দল নেতা মোস্তাফিজুর রহমান,  মনজুরুল ইসলাম মঞ্জু  প্রমুখ।