Ad0111

নাখালপাড়ায় অবরুদ্ধ বিএনপি নেতা আমান-আমিনুল

তেঁজগাও মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, সেখানে অভিযান চলমান

নাখালপাড়ায় অবরুদ্ধ বিএনপি নেতা আমান-আমিনুল
বিএনপি নেতা আমান-আমিনুল

প্রথম নিউজ, ঢাকা: ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হককে পুলিশ অবরুদ্ধ । নিখোঁজ বিএনপি নেতা সুমনের বাসায় দোয়া মাহফিল করতে গিয়ে দেড় শতাধিক নেতাকর্মীসহ তারা অবরুদ্ধ রয়েছেন বলে জানা গেছে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, নাখালপাড়ায় আমাদের দলের নেতা নিখোঁজ সুমনের বাসা পুলিশ ঘেরাও করে রেখেছে। আমরা এখানে এসেছি খালাম্মার (নিখোঁজ সুমনের মা) সঙ্গে দেখা করতে, দোয়া মাহফিল করতে। আমাদের দেড় শাতধিক নেতাকর্মী এখানে উপস্থিত হয়েছেন। পুলিশ আমাদের বেলা আড়াইটার দিকে অবরুদ্ধ করে রেখেছে।

আমিনুল হক বলেন, ‘আমি ও আমাদের আহ্বায়ক আমানউল্লাহ আমান ভাইসহ নেতাকর্মীরা অবরুদ্ধ হয়ে আছি। ইতোমধ্যে বেশকিছু নেতাকর্মীকে আটক করা হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আমরাও শুনেছি এ ঘটনা। এ বিষয়ে স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বিকেল সাড়ে ৪টায় গুলশান চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন।

তেঁজগাও মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বলেন, সেখানে অভিযান চলমান। তবে কী ধরনের অভিযোগের পরিপ্রেক্ষিতে এ অভিযান ও কাদের আটক করা হয়েছে সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি তিনি। অভিযান শেষ হলে বিস্তারিত বলা হবে বলে জানান তিনি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news