ধানমন্ডিতে ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

ধানমন্ডিতে ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা

প্রথম  নিউজ, ঢাকা : রাজধানীর ধানমন্ডি ১৫ নম্বর এলাকায় এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৪ জুন) ভিকটিমের বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মঙ্গলবার (৪ জুন) বিষয়টি নিশ্চিত করে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম বলেন, এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। মামলায় আসামি অজ্ঞাতনামা দেওয়া হয়েছে। এ বিষয়ে আমাদের তদন্ত চলছে।


ভিকটিম কি আসামিকে চেনেন বা আসামির নাম বলেছে কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ভিকটিম আসলে এখন হাসপাতালে ভর্তি রয়েছে। সে আসামির নাম বলতে পারেনি এখনো। তবে সিসিটিভি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ভিকটিম ও আসামি পূর্ব পরিচিত বলে মনে হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারে আমরা কাজ করছি।

এর আগে সোমবার (৩ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। মঙ্গলবার (৪ জুন) বিষয়টি নিশ্চিত করে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম বলেন, ধানমন্ডি ১৫ নম্বর এলাকার একটি ছাদে এক শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল ভিকটিম নিজে থানায় এসে এই অভিযোগ করে। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

ভিকটিমের অভিযোগের ভিত্তিতে তিনি বলেন, ভিকটিম জানায় অভিযুক্ত ছেলেটির সঙ্গে তার গতকালই পরিচয় হয়। এরপর ছেলেটি তাকে ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

এদিকে ভবনটির সিসিটিভি ফুটেজে দেখা যায়, দুইজনকে আগে থেকে পরিচিত মনে হয়েছে। তারা সাধারণভাবে ভবনে প্রবেশ করেছে।

তিনি আরও বলেন, ভিকটিম মেয়েটির বাসা মোহাম্মদপুরের দিকে। আমরা তার পরিবার মারফত জানতে পেরেছি- সে বাসা থেকে রাগ করে গতকাল বের হয়ে আসছিল। ভিকটিম মেয়ের বাবা থানায় একটি মামলা দায়ের করছেন। তবে ভিকটিম অভিযুক্ত ছেলের নামটি বলছে না।