জ্বালাও-পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী

আজ শনিবার (২৬ আগস্ট )দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় পরিবারের মাঝে ঢেউ টিন, নগদ অর্থ, সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জ্বালাও-পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে: কৃষিমন্ত্রী

প্রথম নিউজ, টাঙ্গাইল: কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসার জন্য আবারো জ্বালাও পোড়াও করতে চায়। বাসে আগুন দেয়। মানুষ পুড়িয়ে মারে। তাহলে তাদের সমুচিত জবাব দেওয়া হবে। আজ শনিবার (২৬ আগস্ট )দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায় পরিবারের মাঝে ঢেউ টিন, নগদ অর্থ, সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ড. রাজ্জাক বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের মানুষের কল্যাণে কাজ করে। মৌলিক চাহিদা পূরণের জন্য নিবেদিত হয়ে প্রধানমন্ত্রী কাজ করছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, গৃহহীনদের জন্য বাড়ি, ভূমিহীনদের জন্য জমিসহ বিভিন্ন কল্যাণমুখী কাজ করছেন। ইতোমধ্যে ১৩ লাখের মানুষকে বাড়ি দেওয়া হয়েছে। আগামী দেড় বছরের মধ্যে দেশে কোনো গৃহহীন থাকবে না। তিন বছরের মধ্যে দেশে কোনো সড়ক কাঁচা থাকবে না।

মন্ত্রী আরও বলেন, উন্নয়নের এ ধারা ব্যাহত করার জন্য ষড়যন্ত্রকারী একটি মহল আন্দোলনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেষ্টা করছে। তারা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বিএনপির সঙ্গে জামায়াত যতই থাকুক আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না।

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পৌর মেয়র মো. সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইয়াকুব আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির ও আওয়ামী লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকু ইসলাম, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নামনি প্রমুখ বক্তব্য রাখেন।