গাড়ি দুর্ঘটনার শিকার মুশির খান

গাড়ি দুর্ঘটনার শিকার মুশির খান

প্রথম নিউজ, খেলা ডেস্ক: ভারতের ঘরোয়া ক্রিকেটের আলোচিত নাম মুশির খান। তার আরেকটি পরিচয় ভারতের হয়ে ৩টি টেস্ট খেলা সরফরাজ খানের ছোট ভাই তিনি। সেই তিনি এবার গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, উত্তর প্রদেশে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে মুশির। কানপুর থেকে লক্ষ্ণৌ যাওয়ার পথে দুর্ঘটনায় আহত হয়েছেন এই তরুণ ক্রিকেটার। আঘাত কতটা গুরুতর, সেটা জানা যায়নি। তবে বলা হচ্ছে, ইরানি কাপ ও রঞ্জি ট্রফির প্রথম কয়েক রাউন্ডে দেখা যাবে না মুশিরকে। ৬ সপ্তাহ থেকে ৩ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে মুশিরকে।

স্পোর্টস তাক–কে একটি সূত্র বলেছে, ‘দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনো জানা যায়নি। গাড়িটি রাস্তায় ৪ থেকে ৫ বার উল্টে গেছে, এ কারণেই মুশির গুরুতর চোট পেয়েছে।’ টাইমস অব ইন্ডিয়াও একটি সূত্রের উদ্ধৃতি প্রকাশ করেছে, ‘ইরানি কাপের জন্য দলের সঙ্গে লক্ষ্ণৌ যাননি মুশির। আজমগড় থেকে সম্ভবত সে তার বাবার সঙ্গে ভ্রমণ করছিল। সেখানেই দুর্ঘটনা ঘটে।’

মুশির সম্প্রতি দুলীপ ট্রফিতে ভারত ‘বি’ দলের হয়ে ১৮১ রানের ইনিংস খেলেছেন। এর আগে চলতি বছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে করেছেন দুটি সেঞ্চুরি। এরপর রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে ডাবল সেঞ্চুরি করেছেন, সেমিফাইনালে ফিফটির পর ফাইনালে আবার করেছেন সেঞ্চুরি। এমন পারফরম্যান্স উপহার দিয়ে অস্ট্রেলিয়া সফরে ভারত ‘এ’ দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা জাগিয়েছিলেন মুশির।