Ad0111

গণতান্ত্রিক ও মৌলিক অধিকার সরকারের নির্যাতন-নিপীড়ণে ক্ষতবিক্ষত: বিএনপি

তিনি বলেন, আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারো ন্যুনতম নিরাপত্তা নেই।

গণতান্ত্রিক ও মৌলিক অধিকার সরকারের নির্যাতন-নিপীড়ণে ক্ষতবিক্ষত: বিএনপি

প্রথম নিউজ, ঢাকা: দেশের মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার এখন বর্তমান সরকারের নির্যাতন-নিপীড়ণে ক্ষতবিক্ষত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ ঝালকাঠি জেলাধীন নলছিটি উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে পুলিশ এবং আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা যৌথভাবে হামলা চালিয়ে অনুষ্ঠান পন্ড ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনসহ নেতাকর্মীদেরকে আহত করার ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণকে সাথে নিয়ে বর্তমান আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে সোচ্চার বিএনপি’র নেতৃত্ব ধ্বংস করতেই অবৈধ মিডনাইট সরকার তাদের অনুগত আইন শৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিএনপি’র যেকোন শান্তিপূর্ণ কর্মসূচির ওপর নিষ্ঠুর ও পৈশাচিক হামলা অব্যাহত রেখেছে। আজ ঝালকাঠি জেলাধীন নলছিটি উপজেলা ও পৌর বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে পুলিশ এবং আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা যৌথভাবে হামলা চালিয়ে অনুষ্ঠান পন্ড ও বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনসহ নেতাকর্মীদেরকে আহত করার ঘটনা তারই ধারাবাহিকতা। দেশের মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার এখন বর্তমান সরকারের নির্যাতন-নিপীড়ণে ক্ষতবিক্ষত। আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারো ন্যুনতম নিরাপত্তা নেই।

তিনি বলেন, বিএনপিসহ বিরোধী দলের আন্দোলনকে স্তব্ধ করতে এবং বিরোধী নেতা-কর্মীসহ সাধারণ নাগরিকের মনে ভীতি সঞ্চার করতেই ফ্যাসিবাদী কায়দায় ধারাবাহিকভাবে সরকারি জুলুম-নির্যাতন অব্যাহত রাখা হয়েছে। তবে অতীতে যেমন কোন স্বৈরশাসক বিরোধী নেতাকর্মীদের ওপর জুলুম চালিয়ে নিজেদের ক্ষমতা কুক্ষিগত রাখতে সক্ষম হয়নি, বর্তমান শাসকগোষ্ঠীও গণতন্ত্রকামী মানুষকে নিরস্ত করতে পারবে না।

বিএনপি মহাসচিব বলেন, আমি দৃঢ়ভাবে বিশ^াস করি-সরকারি জুলুম-নির্যাতনকে পরোয়া না করে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জনগণকে সাথে নিয়ে সরকারের বিরুদ্ধে সংগ্রামে আরও বেশী দৃঢ় সংকল্পবদ্ধ হবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news