খালেদা জিয়া ও মজনু'র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

খালেদা জিয়া ও মজনু'র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

প্রথম নিউজ, ঢাকা: বেগম খালেদা জিয়া ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র সদস্য সচিব রফিকুল আলম মজনু'র মুক্তির দাবীতে যাত্রাবাড়ী থানা বিএনপি নেতা  শিপন খানের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পল্টন মোড় থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড়ে এসে এক সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়। এসময় মিছিলকারীরা বেগম খালেদা জিয়া ও রফিকুল আলম মজনু'র মুক্তির পাশাপাশি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি'র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতেও নানা স্লোগান দেয়। 

 আলতাব হোসেন, এস এম সোহেল, মিজানুর রহমান তপন, নুর হোসেন, মাহাবুব তালুকদার, আমান মিয়া, মোঃ মোবারক হোসেন, আমিনুল, ফরিদ, লিয়াকত ও কালাম সহ প্রায় তিনশতাধিক নেতাকর্মী মিছিলটিতে অংশ নেয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত বক্তব্যে শিপন খান বলেন, "এই অবৈধ সরকার ক্ষমতায় থাকার নীলনকশা হিসেবে এদেশে আইন আদালতকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে। হাইকোর্ট থেকে রফিকুল আলম মজনুকে আর নতুন মামলায় গ্রেফতার না দেখাতে নির্দেশ থাকার পরও প্রশাসন তাকে জেলগেট থেকে বার বার গ্রেফতার করছে। আগামী দশ কার্যদিবসের মধ্যে রফিকুল আলম মজনুকে মুক্তি দেওয়া না হলে এই মিছিল গণভবনে পৌছে যাবে। ’’