কথা কাটাকাটির জেরে গার্মেন্টসকর্মীকে হত্যা

এ ঘটনায় ঘাতক মনছু বিল্লাহকে আটক করেছে পুলিশ।

কথা কাটাকাটির জেরে গার্মেন্টসকর্মীকে হত্যা
প্রতীকী ছবি

প্রথম নিউজ, ঢাকা: রাজধানীর আব্দুল্লাহপুর পেট্রোল পাম্প এলাকায় রুমমেটের ছুরিকাঘাতে ডালিম (৩৫) নামে গার্মেন্টসকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক মনছু বিল্লাহকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২২ মার্চ) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ডালিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ডালিমের ছোট ভাই আলিম বলেন, আমার ভাই একটি গার্মেন্টসে চাকরি করতেন। কাজ শেষে রাতে বাড়ি ফেরার পথে পেট্রোল পাম্প এলাকায় তার পিঠে ছুরিকাঘাত করে মনছু বিল্লাহ। ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এ সময় স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেয়। পরে ভাইকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মনসুর আলী মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, আমাদের বাড়ি জামালপুর জেলার ইসলামপুর থানা এলাকায়। বাবার নাম মো. সুরুজ মিয়া।

বিষয়টি নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আখতারুজ্জামান ইলিয়াস বলেন, প্রথমে শুনেছিলাম ছিনতাইকারী ছুরিকাঘাত করেছে। পরে জানতে পারলাম ডালিম ও মনছু একই বাসায় বাসায় থাকতেন। বাসায় কোনো বিষয় নিয়ে তাদের কথা কাটাকাটি হয়।

পরে গতকাল রাতে আব্দুল্লাহপুর পেট্রোল পাম্পের পাশে ডালিমকে পেছন থেকে ছুরিকাঘাত করে মনছু। ঢাকা মেডিকেলে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক মনছু বিল্লাহকে আটক করা হয়েছে। একটি মামলাও প্রক্রিয়াধীন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom