Ad0111

কক্সবাজারে মেয়রের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ

কক্সবাজারের সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী যুবলীগ নেতা মোনাফ সিকদার হত্যাচেষ্টা মামলায়

কক্সবাজারে মেয়রের বিরুদ্ধে মামলা, প্রতিবাদে সড়ক অবরোধ, বিক্ষোভ
ছবি: সংগৃহীত

প্রথম নিউজ, কক্সবাজার: কক্সবাজারের সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী যুবলীগ নেতা মোনাফ সিকদার হত্যাচেষ্টা মামলায় কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে আসামি করায় তার কর্মী-সমর্থকরা কক্সবাজার শহরসহ জেলার বিভিন্নস্থানে প্রধান সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করছেন। এই ঘটনায় কক্সবাজার শহরে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। ওই হত্যাচেষ্টা মামলায় পৌর মেয়র মুজিবুর রহমানসহ ১৪ জনকে আসামি করা হয়েছে। সাবেক ছাত্রলীগ নেতা মোনাফ সিকদারকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলাকে ঘিরে রোববার সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজার শহরের প্রতিটি সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এতে পর্যটন এলাকা কলাতলীসহ প্রধান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। শহরের প্রতিটি সড়কের মোড়ে মোড়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ চালিয়েছে মেয়র মুজিব সমর্থকরা। পুরো কক্সবাজার শহরের যান চলাচল বন্ধ রয়েছে। এছাড়া পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বিক্ষোভ চলাকালে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের শীর্ষ নেতারা বক্তব্য রাখেন। কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনাফ সিকদারকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় রোববার বিকালে মেয়র মুজিবুর রহমানসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গুলিবিদ্ধ মোনাফ সিকদারের বড় ভাই মো. শাহজাহান বাদী হয়ে মামলাটি করেন। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল গিয়াস। প্রসঙ্গত, বুধবার রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার শহরের কলাতলীর সুগন্ধা পয়েন্ট এলাকায় মোনাফ সিকদারসহ দুইজনকে গুলি করে পালিয়ে যায় কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত। বর্তমানে মোনাফ সিকদার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news