ঐক্যের শক্তি, দানব থেকে মুক্তি: যুবদল সভাপতি

জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, মান-অভিমান ভুলে, পাওয়া না পাওয়ার বিভেদ দুরে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আর ওই ঐক্যের শক্তিতেই বর্তমান দানব সরকার থেকে মুক্তি মিলবে।

ঐক্যের শক্তি, দানব থেকে মুক্তি: যুবদল সভাপতি

প্রথম নিউজ, নিজস্ব প্রতিবেদক: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, মান-অভিমান ভুলে, পাওয়া না পাওয়ার বিভেদ দুরে রেখে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আর ওই ঐক্যের শক্তিতেই বর্তমান দানব সরকার থেকে মুক্তি মিলবে। কাধে কাধ মিলিয়ে রাজপথে ঐক্যের ঝাণ্ডা তুলে সবাইকে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। দেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে, স্বাধীনতা-সার্বভৌমত্বকে রক্ষা করতে হবে। এর কোন বিককল্প নেই। 

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির এক সাংগঠনিক যৌথ সভায় তিনি এসব কথা বলেন। যুবদলের উদ্যোগে আয়োজিত এ সভায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি ছাড়াও দলের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সরকার বিরোধী আগামী আন্দোলনকে টার্গেট করে নিজেদের মধ্যে সমন্বয় বাড়াতে এ সভার আয়োজন করা হয়।

সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, এই ফ্যাসিস্ট সরকার জনগণের স্বার্থে এমনি এমনি ক্ষমতা ছাড়বে না। তারা জনগণের মতামতকে তোয়াক্কাও করে না। তাদেরকে সরানো এতো সহজ হবে না। এজন্য রাজপথে তাদেরকে অগ্নি পরীক্ষা দিতে হবে। ক্ষমতাসীনরা এর মধ্যে গণতান্ত্রিক আন্দোলনের যোদ্ধাদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করবে, উস্কে দেওয়ার চেষ্টা করবে। একজনকে আরেকজনের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলতে পারে। কিন্তু যারা জাতীয়তাবাদী আদর্শের তারা ওইসব ফাঁদে পড়বে না। তারা এবার দেশ, জাতি ও নিজেদের অস্তিত্ব রক্ষায় সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে। 

যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মল্টিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম বকুল, মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, সাধারণ সম্পাদক রাজীব আহসান, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: