এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : আমান 

এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয় : আমান 

প্রথম নিউজ, ঢাকা:বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান বলেছেন, আওয়ামী লীগ সরকারের অধীনে এ দেশে কোনো নির্বাচন হবে না। চলতি বছরই এই সরকারের পতনের বছর। গণআন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে। মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে। তিনি সরকার পতনের এক দফা আন্দোলনে সর্বস্তরের মানুষকে অংশ নেয়ার জন্য আহবান জানান। 

আজ দুপুরে কক্সবাজার সদরে জেলা বিএনপি কার্যালয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) আয়োজিত চট্টগ্রাম বিভাগের গুম, খুন, নির্যাতিত অসহায় ও অসচ্ছল নেতাকর্মীদের সন্তানদের শিক্ষা-উপ বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 

অনুষ্ঠানে জেডআরএফ নেতা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংগঠন সাদা দলের নেতা অধ্যাপক লুৎফর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি নাজিমউদ্দিন আলম। এছাড়া কক্সবাজার জেলা বিএনপির সভাপতি মো. শাহজাহান চৌধুরী, শামীমা স্বপ্নাসহ জিআরএফ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

বক্তৃতাপর্ব শেষে বিএনপি ও অংগ সংগঠনের ভুক্তভোগি নেতাকর্মীদের পরিবারের সন্তানদের মাঝে উপ-বৃত্তির অর্থ বিতরণ করেন আমানউল্লাহ আমান ও নাজিমউদ্দিন আলমসহ জেডআরএফ নেতৃবর্গ।