আঙুল উঁচিয়ে কাকে নিশাণা করলেন সালমান

আঙুল উঁচিয়ে কাকে নিশাণা করলেন সালমান

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: তার মেজাজের হদিশ পাওয়া নাকি বেশ কঠিন। বলিউডের ভাইজান সালমান খানের মুড কখন যে কেমন, তা বুঝতে পারেন না তার ঘনিষ্ঠরাই। ইন্ডাস্ট্রির ভেতরে কানাঘুষা, কারো কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পড়ে সংশ্লিষ্ট ব্যক্তির ক্যারিয়ারে। এমন দৃষ্টান্তও রয়েছে বলিউডে। 

গত কয়েক বছরে ‘বিগ বস’-এর শো সঞ্চালনা করতে গিয়েও মেজাজ হারিয়েছেন সালমান। কিন্তু গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে চোখ পাকিয়ে আঙুল উঁচিয়ে সাবধান করলেন অভিনেতা। এ বার ভাইজানের রাগের কারণ ছবি শিকারিরা।

ভাই সোহেল খানের জন্মদিনের পার্টিতে সপরিবার উপস্থিত ছিল খানরা। শহরের এক অভিজাত রেস্তোরাঁয় ঘরোয়াভাবে পালন করা হয় সোহেলের জন্মদিন। পার্টি শেষে মা সালমা খানকে নিয়ে বাড়ি ফেরেন সালমান। সেখানেই ঘটে বিপত্তি। রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় অভিনেতা ও তার মায়ের ছবি তুলতে ক্যামেরা তাক করেন ছবি শিকারিরা। সালমানের গাড়ি সামনে আসতেই চিৎকার শুরু করেন তারা।

এমনিতেই সালমানের মায়ের বয়স হয়েছে, হাঁটতে বেশ কষ্ট হয়। মায়ের হাত ধরে গাড়িতে ওঠান সালমান। কিন্তু তার মাঝেই আলোকচিত্রীদের প্রবল চিৎকার চেঁচামেচিতে বিরক্ত হয়ে মেজাজ হারান তিনি। চোখ পাকিয়ে তাকান। তার পর আঙুল উঁচিয়ে চুপ করতে বলেন। অভিনেতার এই ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

তবে সালমান অনুরাগীদের দাবি, মা সালমা খানের অসুস্থতার কারণেই হয়ত খানিক রাগ দেখিয়ে ফেলেছেন উদ্বিগ্ন ভাইজান।